Saturday, May 4, 2024

দেশের বিরুদ্ধে সকল ষড়যন্ত্র রুখতে হবে : আইজিপি

- Advertisement -

যশোরে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে বার্ষিক পুলিশ সমাবেশ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। বিকেল সাড়ে তিনটা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত এ অনুষ্ঠান চলে।
প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানের উদ্বোধন করেন আইজিপি ডক্টর বেনজীর আহমেদ। এসময় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি-পুনাকের সভানেত্রী জিসান মির্জা ও খুলনা রেঞ্জ ডিআইজি ডক্টর খন্দকার মহিদ উদ্দিন।
অনুষ্ঠানের শেষ পর্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বেনজীর আহমেদ বলেন, বাংলাদেশ বীরের দেশ। এ দেশের বিরুদ্ধে সকল ষড়যন্ত্র রুখে দিয়ে এগিয়ে যেতে হবে। বাংলাদেশ পুলিশ ক্রীড়ায় বিশাল অবদান রাখছে। জাতীয় পর্যায়ে বাংলাদেশ পুলিশ দল ভালো করছে।
যশোরের পুলিশ সুপার ও বার্ষিক পুলিশ সমাবেশের সভাপতি প্রলয় কুমার জোয়ারদারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য দেন বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির সভানেত্রী জিসান মির্জা ও খুলনা রেঞ্জের ডিআইজি ডক্টর খন্দকার মহিদ উদ্দিন।
উদ্বোধনের পর ক্রীড়া প্যারেড অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার ক সার্কেল মোহাম্মদ বেলাল হোসাইন অনুমতি প্রার্থনা করেন। এরপর প্যারেড দলগুলো একেএকে প্রধান অতিথিকে অভিবাদন প্রদান করেন এবং অভিবাদন মঞ্চ অতিক্রম করেন। এরপর শুরু হয় মনমুগ্ধকর ডিসপ্লে, বাঙালি, মুক্তিযুদ্ধ, বঙ্গবন্ধু ও স্বাধীনতা ভিত্তিক গান কথা মালার সাথে নাচ। এই নান্দনিক ডিসপ্লেতে যুক্ত হয় বিদ্রোহী কবি নজরুলের গণ সঙ্গীত ও জনপ্রিয় কয়েকটি দেশের গান। ক্রীড়া প্রতিযোগিতায় আটটি ইভেন্ট অনুষ্ঠিত হয়। ইন্সপেক্টর থেকে তদন্ত কর্মকর্তাদের একশ মিটার দৌড়, উপজেলা চেয়ারম্যান ও মেয়রদের একশ মিটার দৌড়। ইউপি চেয়ারম্যানের একশ’ মিটার দৌড়, মুক্তিযোদ্ধাদের একশ’ মিটার হাঁটা, নারী অতিথিদের বালিশ বদল, ১০ বছরের শিশুদের বিস্কুট দৌড়, পুলিশের সদস্যদের কলা গাছে ওঠা, যেমন খুশি তেমন সাজো এবং পুলিশের এলারাম প্রস্তুতির উপর একটি বিশেষ পর্ব। প্রতিযোগিতা শেষে প্রধান অতিথি বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

বিশেষ প্রতিনিধি

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত