Saturday, May 4, 2024

যশোর জামেয়ার পরিচালককে অব্যহতি ও দ্বি-বার্ষিক পরিচালনা পরিষদ গঠন

শামিম হোসেন, কুয়াদা (যশোর) প্রতিনিধিঃ যশোর সদরের রামনগর রাজারহাটে যশোর জামেয়া ইসলামিয়া ও হালিমা -সাদেম এতিমখানার পরিচালকে অব্যহতি ও দ্বি-বার্ষিক কার্য-নির্বাহী পরিষদ গঠন করা হয়েছে।
রবিবার (২০মার্চ) মাদ্রাসা হলরুমে হাফেজ মাওঃ নুরুন্নবী’র সভাপতিত্বে পরিচালক লুৎফর রহমান ফারুকীকে অনিয়ম, দূর্নীতি ও স্বেচ্ছাচারিতার কারণে অব্যহতি সভায় বক্তব্য রাখেন, বিশিষ্ট ব্যক্তি হাফেজ মাওঃ আব্দুল্লাহ, নুর ইসলাম আহম্মেদ খোকন, হাজী আব্দুল মতিন, সিদ্দিকুর রহমান, শহিদ আল-মামুন, ফরিদ উদ্দীন প্রমুখ।
সভায় হাফেজ মাওঃ নরুন্নবী সভাপতি, হাজী মাকসুদ আহম্মেদ সিনিয়র সহ-সভাপতি, শেখ ইমামুল কবির সহ-সভাপতি, নুর ইসলাম আহম্মেদ খোকন সাধারণ সম্পাদক, শেখ সেলিম রেজা বাবলু সহ-সম্পাদক, মির্জা ইউনুচ আলী বেগ অর্থ সম্পাদক, হাজি আব্দুল মতিন সহঅর্থ, হাফেজ মাওঃ শামছুর রহমান শিক্ষা, হাাফেজ মাওঃ রেজাউল ইসলাম সহ-শিক্ষা, এড. তাজ হোসেন তাজু আইন বিষয়ক, সাঈদুর রহমান আবাস, সিদ্দিকুর রহামন ছাত্র কল্যাণ, ফরিদ উদ্দীন হিসাব পরীক্ষা, আশরাফুল আলম ভুট্টো সাংস্কৃতিক বিষয়ক, লোকমান হোসেন বনায়ন বিষয়ক এবং ১৬ জনকে নির্বাহী সদস্য করে ৩১ সদস্য দ্বি-বার্ষিক কার্য-নির্বাহী পরিষদ গঠন করা হয়।
হাফেজ মাওঃ আনোয়ারুল করিম প্রধান উপদেষ্টা, শিকদার আব্দুল কাদের মুতাওয়াল্লা, হাফেজ মাওঃ আব্দুল্লাহ পরিচালক, এড. গোলাম ফারুক লিটন আইন উপদেষ্টা করে ২১ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ গঠন করা হয়।
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত