Thursday, May 2, 2024

কেশবপুর থানা ও পৌর বিএনপির ৫১সদস্য আহবায়ক কমিটি গঠন

- Advertisement -

 কেশবপুর প্রতিনিধিঃ যশোর জেলা বিএনপির আহবায়ক অধ্যপক নার্গিস বেগম ও সদস্য সচিব অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবু ২৪জানুয়ারীরাতে কেশবপুর থানা ও পৌর বিএনপির পৃথক ৫১ সদস্যের পূর্ণাঙ্গ আহবায়ক কমিটি অনুমোদন দেন।

কেশবপুর থানা বিএনপিতে কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব আবুল হোসেন আজাদ কে সম্মানিত এক সদস্য ও মশিয়ার রহমানকে আহবায়ক, প্রভাষক আব্দুর রাজ্জাক, আলাউদ্দিন, মাসুদুজ্জামান, খলিলুর রহমান, মকবুল হোসেন মুকুল, রেজাউল ইসলাম, হুমায়ুন কবির সুমন ও গোলাম মোস্তফাকে যুগ্ম আহবায়ক, সদস্যরা হলেন অমলেন্দু দাস অপু, এসএম আলী রেজা,প্রভাষক জুলমত আলী, হুমায়ুন কবির( সুফলাকাটি), ত্রিমোহিনী ইউনিয়ন থেকে রেজাউল ইসলাম, শেখ কবির আলমগীর ডাবলু।

সাগরদাঁড়ি ইউনিয়ন থেকে মাস্টার আমানত আলী, সৈয়দ জাফর হাসান লাভলু, আকরাম খান। মজিদপুর ইউনিয়ন থেকে ইব্রাহিম হোসেন, আলাউদ্দিন মোড়ল। বিদ্যানন্দকাটি ইউনিয়ন থেকে মাস্টার আবুল কাসেম, জালালউদ্দিন মোড়ল।মঙ্গলকোট ইউনিয়ন থেকে মাস্টার আব্দুল লতিফ, আমিনুর রহমান, ইউসুফ আলী, কামরুজ্জামান লিটন, মাস্টার মোনাজাত আলী।

সদর ইউনিয়ন থেকে মাস্টার শফিকুল ইসলাম, মাস্টার রেজাউদ্দৌলা নিজাম।পাঁজিয়া ইউনিয়ন থেকে গাজী এনতাজ আলী,রেজাউল ইসলাম, মঞ্জুরুল কবির,প্রভাষক রবিউল ইসলাম।সুভলাকাটি ইউনিয়ন থেকে আফসার উদ্দিন সদার,মহিউদ্দিন। গৌরিঘোনা ইউনিয়ন থেকে গাজী বাবর আলী, এসএম অমেদ আলী, শফিকুল ইসলাম,রুবেল হাসনাত।সাতবাড়িয়া ইউনিয়ন থেকে জামাল উদ্দিন, গোলাম মোস্তফা।হাসানপুর ইউনিয়ন থেকে মাহবুবুর মল্লিক, আলমগীর হোসেন। পৌরসভার থেকে তরিকুল ইসলাম, নূরনাহার নূরী ও রনজিতা রহমান।

এছাড়া পৌর বিএনপিতে আব্দুস সামাদ বিশ্বাসকে আহবায়ক, শেখ শহিদুল ইসলাম, আব্দুল হালিম মোড়ল, আফজাল হোসেন, নুরুজ্জামান, কুতুবুদ্দিন, আলমগীর কবীর, আব্দুল হালিম অটল ও জাকির হোসেনকে যুগ্ম আহবায়ক,সদস্যরা হলেন আব্দুল বারিক বিশ্বাস,আব্দুস সামাদ দফাদার,আবুল কাশেম,অধ্যক্ষ জুলফিকার আলী,গোলাম মোস্তফা,মুজিবার রহমান,আবুল হোসেন ১ওয়ার্ড থেকে জাহাঙ্গীর হোসেন, মশিয়ার রহমান, ওলিয়ার রহমান মোড়ল।২ওয়ার্ড থেকে আব্দুল জব্বার, আব্দুল কুদ্দুস।৩ ওয়ার্ড থেকে হাজী সোহরাব হোসেন, দবির উদ্দিন।৪ওয়ার্ড থেকে কাজী মারুফ হোসেন, ওবায়দুল হক,সোলায়মান খা,মুক্তার আলী বিশ্বাস।৫ওয়ার্ড থেকে আব্দুল হালিম, শেখ নজরুল ইসলাম, আনিসুর রহমান আনিস।৬ওয়ার্ড থেকে জাকাত হোসেন, আনিসুর রহমান লাভলু,আকবর হোসেন। ৭ওয়ার্ড থেকে এলাহী, আবুল কাসেম, আয়ুব খান।৮ওয়ার্ড থেকে ইব্রাহিম মোড়ল,আলী হোসেন, মাস্টার শহিদুল ইসলাম।৯ওয়ার্ড থেকে আসাদুজ্জামান, আব্দুর বারিক বিশ্বাস, আব্দুর রাজ্জাক, আব্দুল হালিম।আল আমিন বিশ্বাস, রোকেয়া শাহাবুদ্দিন ও জাকিয়া।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত