Saturday, May 4, 2024

স্বেচ্ছাসেবী সংস্থা পেন ফাউন্ডেশনের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে ব্যবসার উপকরণ বিতরণ

আফজাল হোসেন চাঁদঃ অতি দরিদ্রদের ক্ষমতায়ন কর্মসূচীর আওতায় স্বেচ্ছাসেবী সংস্থা পেন ফাউন্ডেশনের উদ্যোগে হতদরিদ্র, নির্যাতিতা, অবহেলিত ও ঝুঁকিপূর্ণ পেশা থেকে ফেরত নারীদের স্বাবলম্বী করার উদ্দেশ্যে পাপড়, ছোলা, বুট, রুটি ও ডিম ব্যবসার উপকরণ বিতরণ করা হয়।
পেন ফাউন্ডেশন ২০১৭ সাল থেকে এপর্যন্ত মোট ৭৭জনকে দরিদ্রদের স্বাবলম্বী করার উদ্দেশ্যে বিভিন্ন ছোট ছোট ব্যবসার মালামাল, ভানগাড়ি, সেলাই মেশিনসহ বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়েছে।
বুধবার বিকাল ৪টায় যশোরের রেলগেট এলাকার রিমি আক্তারকে স্বাবলম্বী করার উদ্দেশ্যে ব্যবসার উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যশোর জিলা স্কুলের সিনিয়র শিক্ষক জামাল উদ্দিন।
পেন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মেঘনা ইমদাদ’র সভাপতিতেত্ব উপস্থিত ছিলেন যশোর জেলা সমন্বয়কারী শাহজাহান নান্নু, পেন ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা ইমদাদুল হক ইমদাদ, দি স্যালভেশন আর্মি, যশোরের প্রোগ্রাম ম্যানেজার শীতল রায়, লাইট হাউজ নারী মুক্তি সংঘ, যশোরের ম্যানেজার রোকসোনা, পেন ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবক এসএম জাহাঙ্গীর সহ আরো অনেকে।
উপকারভোগী রিমি আক্তার বলেন জীবনে চরমভাব নির্যাতনের স্বীকার হয়েছি এবং করোনার কর্মমহীন হয়ে চরম অসহায়ত্বের মধ্যে পড়ি। পেন ফাউন্ডেশনের কাছ থেকে ব্যবসার মালামাল পেয়ে আমি সত্যিই আনন্দিত। আমি নিজের পায়ে দাড়াতে পারবো।
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত