Saturday, May 4, 2024

বাঘারপাড়া ও মণিরামপুরে ইউপি নির্বাচন আ’লীগের ৩১ বিদ্রোহী প্রার্থী বহিষ্কার

- Advertisement -

যশোরের বাঘারপাড়া ও মণিরামপুর উপজেলার ২৪ ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় ৩১ জনকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করার সুপারিশ করা হয়েছে। সোমবার জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন ও সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, দলীয় গঠনতন্ত্রের-৪৭-এর উপধারা মোতাবেক জাতীয় ও স্থানীয় নির্বাচনে দলীয় মনোনয়নের বিরুদ্ধে প্রার্থী হলে সরাসরি দল থেকে বহিষ্কারের বিধান রয়েছে। ইউনিয়ন পরিষদ নির্বাচনে সেই মোতাবেক বাঘারপাড়া ও মণিরামপুরের ২৪টি ইউনিয়ন থেকে বিদ্রোহী প্রার্থী হওয়ায় ৩১ প্রার্থীকে দলের স্ব স্ব পদ থেকে বহিষ্কার করার সুপারিশ করা হয়েছে। এ সুপারিশ কেন্দ্রীয় কমিটির কাছে প্রেরণ করা হয়েছে।

যাদেরকে বহিষ্কার করার সুপারিশ করা হয়েছে তারা হচ্ছেন,বাঘারপাড়ার জহুরপুর ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি মোল্লা বদর উদ্দিন, উপজেলা সৈনিক লীগের যুগ্ম আহ্বায়ক আলমগীর হোসেন, বন্দবিলা ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জয়, রায়পুর ইউনিয়নে আওয়ামী লীগের সদস্য মন্জুর রশিদ স্বপন, সাবেক সহসভাপতি মোশারেফ হোসেন, নারকেলবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী উপজেলা তাঁতি লীগের সভাপতি আবু তাহের সরদার, ধলগ্রাম ইউনিয়নের আতিয়ার সরদার ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য, দোহাকুলা ইউনিয়নে আওয়ামী লীগের সভাপতি অরুণ অধিকারী, দরাজহাট ইউনিয়নের কৃষক লীগের সভাপতি মোহাম্মদ আলী, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আয়ুব হোসেন বাবলু, ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, বাসুয়াড়ি ইউনিয়ন যুব লীগের যুগ্ম আহ্বায়ক আবু সাঈদ ও মিজানুর রহমান।

এছাড়া, মণিরামপুর উপজেলার রোহিতা ইউনিয়ন কৃষক লীগের সহসভাপতি আবু আনছার সরদার, কাশিমনগর ইউনিয়ন যুবলীগের সহসভাপতি আশরাফুল আলম মিন্টু, ভোজগাতি ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মোড়ল, ঢাকুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি আয়ুব হোসেন গাজী, হরিদাসকাটি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর কবীর লিটন, খেদাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য আব্দুল হক, ঝাঁপা ইউনিয়নে উপজেলা যুবলীগের স.ম সালাউদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সিরাজুল ইসলাম, চালুহাটি ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য আব্দুল হামিদ সরদার, খানপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সিরাজুল ইসলাম, দুর্বাডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ পারভেজ, স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আতাউর রহমান লাভলু, কুলটিয়া ইউনিয়ন কৃষক লীগের সভাপতি আদিত্য মন্ডল, ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য প্রভাষ ঘোষ, নেহালপুর ইউনিয়ন আওয়ামী লীগের উপপ্রচার সম্পাদক আনিসুর রহমান ও সদস্য মনোয়ার হোসেন।

রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত