Friday, May 3, 2024

রামপালে এম.পি তন্ময়ের ফেস্টুন ছেড়া নিয়ে কাঁদা ছুড়াছুড়ি বন্ধের দাবি

- Advertisement -

বাগেরহাটে জেলার রামপাল উপজেলার ২নং উজলকুড় ইউনিয়নে সংসদ সদস্য শেখ তন্ময় শুভেচ্ছা সংবলিত ফেস্টুন ছেড়া নিয়ে কাঁদাছুড়া ছুড়ি করছে একটি পক্ষ অভিযোগ স্থানীয় আওয়ামীল নেতাদের। ওই ফেস্টুন কে  ছিড়েছেন তা নিশ্চিত নয় অথচ একটি মহল বিষয়টি নিয়ে রাজনীতির মাঠ উতপ্ত করতে ষড়যন্ত্র করছে বলে দাবি তাদের। বিষয়টি নিয়ে স্থানীয় আওয়ামীলীগ নেতাদের মধ্যে বিভেদ তৈরী হচ্ছে বলে ধারণা করছেন তারা। যা এ দু:সময়ে মোটেও কাম্য নয় বলে দাবি করছেন তারা।

এ বিষয়ে  উজলকুড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনিত চেয়ারম্যান প্রার্থী মুন্সী বোরহান উদ্দিন জেড বলেন, ওই ফেষ্টুনে তারও ছবি ছিলো। ফলে বিষয়টি তারও খারাপ লেগেছে।  তবে, তিনি খতিয়ে দেখেছেন একজন নাবালক শিশু ভুল বসত এ কাজটি করেছেন। তিনি আরও বলেন এ বিষয়টি নিয়ে এলাকায় দুটি পক্ষ কাদাছুড়া ছুড়ি করে পানি ঘোলা করার চেষ্টা করছেন। সাংবাদিকদের কাছে মিথ্যা তথ্য উপস্থাপন করছেন। বিষয়টি নিয়ে আওয়ামীলীগের নেতাদের মধ্যে মনোমালিন্য তৈরী হচ্ছে। যা মোটেও সমীচিন নয় বলে দাবি করেন তিনি। একই সাথে রাতদিন নিউজে এ বিষয়ে যে সংবাদ প্রচার করা হয় তা প্রত্যাখানের অনুরোধ জানান।এ বিষয়ে ৪ ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির বলেন,  সকালে তিনি বিষয়টি দেখেছেন। সেই সময় সভাপতিকে জানিয়েছেন। একই সাথে প্রতিবাদও জানিয়েছিলেন। কে বা কারা ফেষ্টুন ছিড়েছে সে বিষয়ে তারা কেউই জানেন না। তবে, এসব নিয়ে পানি ঘোলা করার সময় এখন না।
এ বিষয়ে বাগেরহাট জেলা ছাত্রলীগের সহ সভাপতি রাজিব আহম্মেদ (শান্ত) বলেন, তাকে ওই এলাকা থেকে মোবাইলে কল করে বিষয়টি জানিয়েছিলো। একই সাথে ছাত্রলীগের নাজনীতির সাথে জড়িত বলে জানানো হয়েছিলো। বিষয়টি তিনি প্রতিবাদ জানিয়েছিলেন। তবে, তিনি পরে জানতে পেরেছেন বিষয়টি আসলে তেমন নয়।
এছাড়া স্থানীয় একটি মহল যাদের দিকে অভিযোগের ইঙ্গিত দিচ্ছিলেন তারা বলেন, বিষয়টি ষড়যন্ত্রমুলক প্রচারণা করছেন । একটি মহল তাদেরকে নিয়ে ষড়যন্তে লিপ্ত হয়ে মিথ্যা তথ্য সাংবাদিকদের কাছে উপস্থাপন করেছেন।
এ বিষয়ে স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মীরা বলছেন করোনার এ  দু:সময় জননেত্রী সবাইকে একত্রিত হয়ে সাধারণ মানুষের পাশে থাকতে বলেছেন। এ সময় যদি নিজেদের মধ্যে গ্রুপিং তৈরী করে নিজেরাই নিজেদের শক্র হয়ে যায় তাহলে এর দ্বায়ভার সবাইকেই নিতে হবে। তারা এলাকায় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের এ বিষয়টি নিয়ে আর বাড়াবাড়ি না করার দাবি জানান।

বিশেষ প্রতিনিধি

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত