Thursday, May 2, 2024

ঝিনাইদহে ছেলেকে না পেয়ে বাবাকে পিটিয়ে আহত

- Advertisement -

ঝিনাইদহ প্রতিনিধি : ছেলে সোহেলকে না পেয়ে বাবা নওশের আলী (৫২) কে পিটিয়ে গুরুত্বর আহত করেছে প্রতিপক্ষের লোকজন। মঙ্গলবার (৬ এপ্রিল) দিবাগত রাত ১১টা সময় ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার রায়গ্রাম ইউনিয়নের বনখিদ্দা গ্রামে এ ঘটনা ঘটে।

আহত নওশের আলী ওই গ্রামের মৃত হেমায়েত আলী মন্ডলের ছেলে।হাসপাতালে চিকিৎসাধীন নওশের আলী জানান, গত ২৬ মার্চ আমার ছেলে সোহেল বিএনপির মিছিলে যায়। এ ঘটনায় স্থানীয় ইউপি মেম্বার ও আওয়ামী লীগ নেতা ইকবাল হোসেন কয়েক দফায় দেখে নেওয়ার হুমকি দেয়। এরপর মঙ্গলবার দিবাগত রাতে মেম্বারসহ ১০ থেকে ১২ জন লাঠি ও রড় নিয়ে আমাদের বাড়িতে এসে আমার ছেলেকে খুঁজতে থাকে। এ সময় ছেলে বাড়ি না থাকায় আমাকে লোহার রড দিয়ে বেধড়ক পিটিয়ে আহত করে।

অভিযুক্ত মেম্বার ইকবাল হেসেন জানান, সম্প্রতি নওশের আলীর ছেলে সোহেল হোসেন মিছিলে গিয়ে আওয়ামী লীগ ও দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে অকথ্য ভাষায় কথা বলে। যে কারণে ক্ষুদ্ধ কর্মীরা হয়তো কেউ সোহেলকে খুঁজতে যেতে পারে তবে তার বাবাকে মারার বিষয়টি আমার জানা নেই।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাক্তার এসএম আহসান হাবিব জানান, দু’পায়ে জখম নিয়ে নওশের নামে এক রোগী হাসপাতালে চিকিৎসাধীন আছে। তবে তার পা ভেঙ্গেছে কিনা এক্স-রে ছাড়া বলা যাচ্ছে না। তবে তিনি শারীরিকভাবে সুস্থ্য আছে বলে যোগ করেন এই চিকিৎসক।

কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ বলেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে কালীগঞ্জ উপজেলা বিএনপির পক্ষ থেকে শোভাযাত্রার আয়োজন করা হয়। শোভাযাত্রায় আসায় আওয়ামী লীগের লোকজন বিএনপির নেতাকর্মীদের উপর রাতে হামলা চালায়। বাড়িঘর ভাংচুর সহ নওশের আলী নামে একজনকে পিটিয়ে গুরুত্বর আহত করা হয়। এ ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি ও এসকল অরাজকতাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের প্রতি আহবান জানাচ্ছি।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহা. মাহফুজুর রহমান মিয়া জানান, এ ঘটনায় এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে অবশ্যই তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত