Friday, May 3, 2024

টাকা আত্মসাত মামলায় চৌগাছার দিপু কাজী আটক

২২ লাখ টাকা আত্মসাত মামলায় চৌগাছার দীপু এন্টারপ্রাইজের মালিক সার কীটনাশক ডিলার দিপু কাজীকে আটক করেছে চৌগাছা থানা পুলিশ। তিনি চৌগাছা উত্তর কয়রাপাড়ার বাসিন্দা।
সোমবার আটকের পর তাকে আদালতে সোপর্দ করলে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন। এর আগে তার বিরুদ্ধে ২০২১ সালের ২৮ অক্টোবর প্রতারণার অভিযোগে আদালতে মামলা করেন যশোর সদর উপজেলার হাসিমপুর গ্রামের হাসানুর রহমান। যার তদন্ত করে কোতোয়ালি থানা পুলিশ। অপরাধ প্রমাণিত হওয়ার তার বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন জমা দেয় পুলিশ। এরপর আদালত তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। সোমবার দুপুরে তাকে চৌগাছা থেকে আটক করে আদালতে সোপর্দ করা হয়। আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।
মামলায় উল্লেখ করা হয়, সারের ডিলার দিপু কাজীর কাছ থেকে বাদী হাসানুর পাইকারী দামে সার কিনে বিক্রি করতেন। এর মাঝে প্রয়োজনের কথা বলে ২০২০ সালের ২২ এপ্রিল ২৮ লাখ ৮৬ হাজার টাকা ধার নেন। যার বিপরীতে সার ও কীটনাশক দেয়ার কথা ছিলো। কিন্তু তিনি টাকা নেয়ার পর পণ্য না দিয়ে ঘোরাতে থাকেন। এর মাঝে ছয় লাখ ৮৬ হাজার টাকা ফেরত দেন। বাকি ২২ লাখ টাকা নিয়ে তালবাহানা করেন। একপর্যায় টাকা ফেরত না দিয়ে হত্যার হুমকি দেন। বাধ্য হয়ে আদালতে মামলা করেন তিনি।
এছাড়া দিপু কাজীর বিরুদ্ধে বেশি দামে সার বিক্রি, মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রি ও অবৈধভাবে কৃষিসার মজুদ করায় গত বছরের ১৪ আগস্ট ১০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।
রাতদিন সংবাদ/আর কে-২০
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত