Tuesday, May 21, 2024

যশোরে জমি লিখে না দেওয়ায় শাশুড়িকে অপহরণ, আদালতে মামলা

- Advertisement -

জমি লিখে না দেওয়ায় শাশুড়িকে অপহরণ করে অজ্ঞাত স্থানে আটকে রাখার অভিযোগে পুত্রবধুর বিরুদ্ধে আদালতে মামলা হয়েছে। বৃহস্পতিবার আনোয়ারা বেগমের মা রানী বেগম মামলাটি করেছেন। আনোয়ারা বেগম যশোরের ঝিকরগাছা উপজেলার খালকান্দা গ্রামের বাসিন্দা। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. ইমরান আহম্মেদ অভিযোগের তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য ডিবি পুলিশের ওসিকে আদেশ দিয়েছেন। অভিযুক্ত রুপা খাতুন ঝিকরগাছা উপজেলার খালকান্দা ঢাকা পাড়ার রানা হোসেনের স্ত্রী।
সদর উপজেলার চাঁচড়ার রেজাউল হোসেনের স্ত্রী রানী বেগম মামলায় উল্লেখ করেছেন, তার মেয়ে আনোয়ারা দীর্ঘ সাত বছর সৌদি আরবে ছিলেন। পরে দেশে ফিরে এসে খালকান্দা ঢাকা পাড়ায় ৫ কাঠা জমি ক্রয় করে সেখানে ২টি রুম তৈরি করে বসবাস করতে থাকেন। ওই বাড়িতে আনোয়ারার পুত্রবধূ রুপা খাতুনও বসবাস করেন। কিন্তু রুপা খাতুন ওই জমি নিজের নামে রেজিস্ট্রি করে দেওয়ার জন্য ষড়যন্ত্র ও শাশুড়িকে নির্যাতন করে আসছিলেন।
গত জানুয়ারিতে রানী বেগম খালকান্দা ঢাকা পাড়ায় মেয়ের বাড়িতে বেড়াতে যান। এ সময় তারই সামনে হুমকি দিয়ে রুপা খাতুন জানান যে, জমি লিখে না দিলে শাশুড়িকে অপহরণ করে খুন করে ফেলবেন। ওই ঘটনার পর ৪ মাস ধরে আনোয়ারার কোনো সন্ধান পাওয়া যাচ্ছেনা। বিষয়টি জানতে পেরে গত ৩ মে বিকেলে অভিযুক্ত রুপা খাতুনকে চাঁচড়ায় নিজ বাড়িতে ডেকে আনেন রানী বেগম। তিনি তার কাছে জানতে চান, আনোয়ারাকে অপহরণ করে কোথায় আটকে রেখেছে। এসময় রানী বলেন জমি লিখে না দিলে শাশুড়িকে ছাড়া হবেনা। বাধ্যহয়ে তিনি মামলা করেন।

-রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত