Sunday, May 19, 2024

যশোরের দুই উপজেলার কেন্দ্রে পৌছে গেছে নির্বাচনী সরাঞ্জম, ঝামেলা করতে চাইলে ছাড় দেয়া হবে না-পুলিশ সুপার

- Advertisement -

আসন্ন যশোরের মণিরামপুর ও কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচন গ্রহণের লক্ষ্যে কেন্দ্রে কেন্দ্রে নির্বাচনী সরাঞ্জম পাঠানো সম্পন্ন হয়েছে। মঙ্গলবার দুপুরের পর থেকে দায়িত্বপ্রাপ্ত ভোটগ্রহণ কর্মকর্তারা আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের সাথে নির্বাচনী সরাঞ্জম নিয়ে কেন্দ্রে কেন্দ্রে চলে গেছেন। এদিকে পুলিশ বিভাগ থেকে জানানো হয়েছে সর্বোচ্চ নিরাপত্তার মধ্য দিয়ে একটি শান্তিপূর্ণ ভোটগ্রহণ করার সকল উদ্যোগ নেয়া হয়েছে। কোন অপশক্তি ঝামেলা করতে চাইলে তাদের ছাড় দেয়া হবে না।

বুধবার থেকে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপের ভোটগ্রহণ। প্রধাম ধাপে যশোরের মণিরামপুর ও কেশবপুর উপজেলায় ভোট গ্রহণ হবে। এ দুই উপজেলায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ২৭জন প্রার্থী। এর মধ্যে মণিরামপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে ৩জন, ভাইস-চেয়ারম্যান পদে ৪জন ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ৬জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এছাড়া কেশবপুর উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন ৬জন। এছাড়া ভাইস-চেয়ারম্যান পদে ৫জন ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ২জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। ভোট গ্রহণের লক্ষ্যে মঙ্গলবার দুপুর ২টা থেকে কেন্দ্রে কেন্দ্রে নির্বাচনী সরাঞ্জম পাঠানো সম্পন্ন হয়েছে। দুই উপজেলায় ২৬০জন প্রিজাইডিং অফিসার ও ১হাজার ৬০৫ সহকারী প্রিজাইডিং অফিসার এসব সরাঞ্জম নিয়ে কেন্দ্রে পৌছে গেছেন।

এর আগে যশোর পুলিশ লাইনে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের ব্রিফিং অনুষ্ঠিত হয়। এসময় পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বলেন, সর্বোচ্চ নিরাপত্তার মধ্য দিয়ে একটি শান্তিপূর্ণ ভোটগ্রহণ করার সকল উদ্যোগ নেয়া হয়েছে। শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ সম্পন্ন করতে ১ হাজার ৮৬৮জন পুলিশ সদস্য ও ৩হাজার ৬শ’ আনসার, ৪০ জন র‌্যাব সদস্য এবং ৪ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। সকলকে দায়িত্ব নিয়ে নির্বাচন কমিশনের চাহিদা মত একটি সুষ্ঠু নির্বাচন সম্পন্ন করতে হবে। কোন অপশক্তি ঝামেলা করতে চাইলে তাদের ছাড় দেয়া হবে না। কঠোর হস্তে দমন করা হবে।

-রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত