Monday, May 20, 2024

বর্ণাঢ্য আয়োজনে যশোরে রেড ক্রস রেড ক্রিসেন্ট দিবস পালিত

- Advertisement -

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, যশোর ইউনিটের উদ্যোগে রেড ক্রিসেন্টের প্রতিষ্ঠাতা মহামতি জ¦ীন হেনরি ডুনান্টের ১৯৬ তম জন্মবার্ষিকী ও রেড ক্রস রেড ক্রিসেন্ট দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। বুধবার সকালে রেডক্রিসেন্ট যশোর ইউনিট কার্যালয়ে পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে দিবসের কার্যক্রম শুরু হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জাতীয় পতাকা উত্তোলন করেন যশোরের জেলা প্রশাসক মোহাম্মদ আবরাউল হাছান মজুমদার।

রেড ক্রিসেন্ট পতাকা উত্তোলন করেন যশোর রেড ক্রিসেন্ট ইউনিটের চেয়ারম্যান সাইফুজ্জামান পিকুল। এসময় আরো উপস্থিত ছিলেন যশোর ইউনিটের সেক্রেটারি জাহিদ হাসান টুকুন, কার্যনির্বাহী সদস্য, আজীবন সদস্য, ইউনিট অফিসার, যুব সদস্যবৃন্দ এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে আগত প্রায় ৫শতাধিক যুব সদস্য। এরপর বর্ণাঢ্য র‌্যালী ইউনিট চত্ত্বর থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে ইউনিট অফিসে এসে শেষ হয়। বিকাল পাঁচটার দিকে দিবসটি উপলক্ষে যশোর রেড ক্রিসেন্ট মিলনায়তনে আলোচনা সভা ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত হয়।

যশোর রেড ক্রিসেন্ট ইউনিট ও জেলা পরিষদ চেয়ারম্যান সাইফুজ্জামান পিকুলের সভাপতিত্ব আলোচনা সভা ও পুরস্কার বিতরনে উপস্থিত ছিলেন ইউনিটের সেক্রেটারি জাহিদ হাসান টুকুন,ইউনিটের কার্যনির্বাহী সদস্যবৃন্দ, যুব স্বেচ্ছাসেবক , প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ। অনুষ্ঠান সঞ্চালনা করেন যশোর রেড ক্রিসেন্ট ইউনিট লেভেল অফিসার মোক্তার হোসেন । উল্লেখ্য রেড ক্রিসেন্টের প্রতিষ্ঠাতা মহামতি জ¦ীন হেনরি ডুনান্টের ১৯৬ তম জন্মবার্ষিকী ও রেড ক্রস রেড ক্রিসেন্ট দিবস উপলক্ষ্যে গত ৬ মে ৩টি বিভাগে চিত্রাঙ্কন, কবিতা আবৃত্তি এবং রচনা প্রতিযোগিতার আয়োজন করা হয়।

-রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত