Sunday, May 19, 2024

চৌগাছায় মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক হলেন আজম আশরাফুল

- Advertisement -

শ্যামল দত্ত চৌগাছা (যশোর) প্রতিনিধিঃ যশোরের চৌগাছা উপজেলায় জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উদযাপন কমিটি শিক্ষা ক্ষেত্রে বাৎসরিক কর্ম মূল্যায়নের ভিত্তিতে উপজেলা পর্যায়ে (স্কুল, কলেজ ও মাদরাসা) শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত করেছে। মাধ‌্যমিক বিদ‌্যালয় পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক হিসেবে নির্বাচিত হয়েছেন চৌগাছা উপজেলার সুখপুকুরিয়া ইউনিয়নের বর্নি-রামকৃষ্ণপুর মাধ্যমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক আজম আশরাফুল।

রবিবার (০৫ মে) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন চৌগাছা উপজেলা মাধ‌্যমিক শিক্ষা কর্মকর্তা আবুল কালাম রফিকুজ্জামান। তিনি জানান, জাতীয় শিক্ষা সপ্তাহ-২৪ উৎযাপন কমিটির বিচারকরা শিক্ষা ক্ষেত্রে বাৎসরিক কর্ম মূল্যায়নের ভিত্তিতে (স্কুল, কলেজ ও মাদরাসা) উপজেলা পর্যায়ে মাধ্যমিক স্কুল থেকে বর্ণি-রামকৃষ্ণপুর মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক আজম আশরাফুলকে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক হিসেবে নির্বাচিত করেছেন।

সোমবার যশোর জেলা পর্যায়ে ৮ উপজেলার ৮জন শিক্ষকের বাৎসরিক কর্ম মূল্যায়নের ভিত্তিতে জেলা শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত করা হবে বলেও জানান তিনি। উল্লেখ্য, এর আগেও ২০২৩ সালে মাধ্যমিক পর্যায়ে উপজেলার শ্রেষ্ঠ শ্রেনি শিক্ষক নির্বাচিত হন এই শিক্ষক।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত