Friday, May 17, 2024

শেখ মশির আহমেদ-বিজলী আহম্মদ ফাউন্ডেশন ১ হাজার পানির বোতল বিতরণ

সাতক্ষীরা প্রতিনিধিঃ তীব্র তাপপ্রবাহে টানা ২ সপ্তাহ ধরে প্রতিদিনই ঊর্ধ্বমুখী হচ্ছে তাপমাত্রা। এমন পরিস্থিতিতে জীবিকা নির্বাহে ব্যস্ত শ্রমজীবী দিনমজুর, রিকশাচালকরা তীব্র গরমে জনজীবন প্রচন্ড গরমে তৃষ্ণার্তদের মাঝে ১ হাজার পানি বোতল বিতরণ করেছেন শেখ মশির আহমেদ-বিজলী আহম্মদ ফাউন্ডেশন।
বৃহস্পতিবার দুপুরে সাতক্ষীরা শেখ মশির আহমেদ-বিজলী আহম্মদ ফাউন্ডেশন শহরের পাকাপোল ব্রিজের উপরে চতুর্থবারের মতো আজও ১ হাজার বোতল পানি বিতরণ করা হয়েছে।
তীব্র দাবদাহের মধ্যে শেখ মশির আহমেদ-বিজলী আহম্মদ ফাউন্ডেশনের পক্ষ থেকে বলা হয় যে, এই তীব্র গরমের মধ্যে পানি বিতরণ অত্যন্ত প্রশংসনীয় একটি কাজ। এই কাজ চলমান থাক‌লে আরও ভা‌লো হ‌বে। বিনামূল্যে সাধারণ মানুষের মধ্যে  সাড়ে ৩ হাজার পানি বিতরণ করছি। ক্ষুদ্র সামর্থ্যের ভিতর থেকে চেষ্টা চালিয়ে যাচ্ছি। প্রচণ্ড তাপদাহে মানুষ যাতে পানি পান করে সেজন্য আমরা মানুষকে উদ্বুদ্ধ করছি। ভ্যান-রিক্সা চালক   চালককে খাবার পানি দেয়ায় উপকার হচ্ছে।শেখ মশির আহমেদ-বিজলী আহম্মদ ফাউন্ডেশনের মতো সমাজের আরও সামর্থ্যবান ব্যক্তিরা গরীবের পাশে দাড়ালে ভালো হতো। যতদিন পর্যন্ত তাপদাহ থাকবে ততদিন পর্যন্ত আমাদের পক্ষ থেকে পানি বিতরণ চলমান থাকবে।
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত