Friday, May 17, 2024

যশোর ডিবি পুলিশের হাতে ১১পিস রেলওয়ে পর্টি ও ২১ পিস সিলিভার উদ্ধার আটক-৪

- Advertisement -

সরকারি রেলওয়ের পাটি ও সিলিভার চুরি করে নিজ হেফাজতে রাখার অভিযোগে সংগবদ্ধ চোর চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। এ ঘটনায় রোববার দিবাগত গভীর রাতে গ্রেফতারকৃত ৪ চোরসহ তাদের সহযোগী পলাতক আরো ২ জনের বিরুদ্ধে কোতয়ালি থানায় মামলা হয়েছে। মামলাটি করেন,জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের এসআই খান মাইদুল ইসলাাম রাজিব।

মামলায় গ্রেফতারকৃতরা আসামীরা হচ্ছে, যশোরের অভয়নগর উপজেলার চেঙ্গুটিয়া (১নং ওয়ার্ড) এর মৃত আজগর আলী খাঁর ছেলে রবিউল ইসলাম,একই উপজেলার চেঙ্গুটিয়া (বালিয়াডাঙ্গা ) গ্রামের আফতাব শিকদারের ছেলে মোজাহার শিকদার, একই গ্রামের মৃত মহর আলী গাজীর ছেলে গাজী অহিদুল ও প্রেমবাগ ( উত্তরপাড়া) গ্রামের মৃত নাজিম উদ্দিন মোল্যার ছেলে মনিরুল ইসলাম। এ সময় তাদের সহযোগী প্রেমবাগ গ্রামের মৃত মুনছুর মোল্যার ছেলে আব্দুল গনি ও চেঙ্গুটিয়া (বালিয়াডাঙ্গা) গ্রামের নেছার আলী শিকদারের ছেলে হাকিম পালিয়ে যায়।

মামলায় বাদি উল্লেখ করেন, রোববার ২৮ এপ্রিল বিকেলে তিনিসহ একদল পুলিশ কোতয়ালি থানা এলাকায় মাদকদ্রব্য ও চোরাই মালামাল উদ্ধার অভিযানসহ বিশেষ অভিযান পরিচালনা করার সময় মুড়লী মোড়ে অবস্থানকালে গোপন সূত্রে খবর পান চাউলিয়া মোড় হাইওয়ে তেল পাম্পের পাাশে জনৈক ইসরাইল হোসেনের অব্যবহৃত চাতালের দক্ষিণ পাশে রেলওয়ের পাটি ও সিলিভারসহ সরকারী কিছু মালামাল রাখা আছে। উক্ত বিষয় যাচাইয়ের জন্য বিকেল সাড়ে ৬ টার সময় সেখানে পৌছালে ডিবি পুলিশের পোশাক দেখে একজন ব্যক্তি উক্ত স্থান হতে কৌশলে পালানোর এক পর্যায় গ্রেফতার হন। তাকে জ্ঞিাসাবাদ করলে সে তার নাম মনিরুল বলে জানায়।

এ সময় তাকে জিজ্ঞাসাবাদে আরো জানায়,সরকারী কাজে ব্যবহৃত রেলওয়ের কিছু পাটি ও সিলিভার রবিউলসহ আরো কয়েকজন ব্যক্তি বিক্রয়ের উদ্দেশ্যে তার নিকট রেখে যায়। পরবর্তীতে মনিরুল ইসলামের দেখানো মতে তার দখল হতে ১১পিস রেলওয়ে পাটি ও ২১পিস রেলওয়ের সিলিভার উদ্ধার করে। পরে মনিরুল ইসলামকে নিয়ে অন্যান্যদের গ্রেফতার করে সফল হন। পরে সোমবার ২৯ এপ্র্যিল গ্রেফতার কৃতদের আদালতে সোপর্দ করেন।

-রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত