Friday, May 3, 2024

১৫ লাখ টাকার ফলের দাম না দিয়ে হুমকি! ৬ খুচরা ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা

- Advertisement -

বাকিতে সাড়ে ১৫ লাখ টাকার ফল নিয়ে তা পরিশোধ না করে উল্টো হুমকি দেয়ার অভিযোগে ৬ জন খুচরা ফল ব্যবসায়ীর বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা হয়েছে। পুরাতন খুলনা বাসস্ট্যান্ড এলাকার মেসার্স ফাতেমা এন্টারপ্রাইজের মালিক আবুল বাশার এ মামলাটি করেছেন।

আসমিরা হলো, সদর উপজেলার বাহাদুরপুর গ্রামের দড়াটানা ব্রিজের পাশের ফল ব্যবসায়ী সোহেল রানা , আব্দুল মান্নান , জামরুলতলা শেখহাটি এলাকার আমিনুর , সিটি কলেজ বৌবাজার এলাকার জিহাদ , মনির হোসেন এবং মনিরামপুর রাজগঞ্জ বাজারের বিশ্বজিৎ ওরফে বিশু ।

আবুল বাশার এজাহারে উল্লেখ করেছেন, আসামিরা ঠক, প্রতারক ও অন্যের সম্পদ ভোগকারী। তারা বিভিন্ন সময় তার দোকান থেকে বাকিতে ফল কিনে নিয়ে যায়। কিন্তু টাকা পরিশোধ করেনি। এরা মধ্যে সোহেল রানা দুই লাখ ৫২ হাজার ৩শ’ টাকা, আব্দুল মান্নান তিন লাখ ৭৩ হাজার ৫শ টাকা, আমিনুর দুই লাখ ৮৯ হাজার ২শ টাকা, মনির ও জিহাদের কাছে মোট দুই লাখ ১০ হাজার ৫শ টাকা এবং বিশ্বজিদের কাছে চার লাখ ৪২ হাজার টাকা পাওনা রয়েছে। সব মিলিয়ে তাদেরকাছে ১৫ লাখ ৬৭ হাজার ৫শ টাকা পাওনা রয়েছে। দীর্ঘদিন ধরে পরিশোধের কথা বললেও তারা টাকা পরিশোধ করে না। বরং আজ না কাল বলে ঘুরাতে থাকে। গত ১৫ এপ্রিল রাত নয়টারদিকে তিনি সোহেল রানার কাছে গিয়ে টাকা পরিশেধের তাগাদা দেন। কিন্তু টাকা না দিয়ে উল্টো হুমকি দেয়। ফলে তার ধারনা আসামিরা পরস্পর যোগসাজসে তার কাছ থেকে বাকিতে ফল নিয়ে টাকা আত্মসাৎ করার চেষ্টা করছে।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত