Wednesday, May 1, 2024

চুড়ামনকাটি ও হৈবতপুরে ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানে এমপি কাজী নাবিল আহমেদ

- Advertisement -

চুড়ামনকাটি (যশোর) প্রতিনিধি- যশোর সদর ৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ বলেন,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলার মানুষের শেষ আশ্রায়স্থল। তিনি দেশে ও দেশের মানুষের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।বর্তমান সরকার উনয়ন বান্ধব সরকার উল্লেখ করে তিনি বলেন,দেশে বর্তমান সরকারের আমলে কৃষি, শিল্প, শিক্ষা, যোগাযোগসহ সর্ব খাতে ব্যাপক উন্নয়ন হয়েছে।বঙ্গবন্ধুর সোনার বাংলায় একটি মানুষও না খেয়ে থাকবেনা। সেই লক্ষ্যে আমাদের প্রধানমন্ত্রী কাজ করে যাচ্ছেন।
বৃহস্পতিবার বিকালে যশোর সদর উপজেলার চুড়ামনকাটি ইউনিয়ন পরিষদে ইউনিয়নের সাধারণ মানুষের সাথে ঈদ পুনর্মিলনী ও শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। অনুষ্ঠানে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলতাফ হোসেনের সভাপতিত্বে শুভেচ্ছা বক্তব্য রাখেন অনুষ্ঠানের আয়োজক ইউপি চেয়ারম্যান দাউদ হোসেন। এ সময় আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা খয়রত হোসেন, মেহেদী হাসান মিন্টু,জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক উপজেলা চেয়ারম্যান মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী,যশোর জেলা আওয়ামীলীগের তথ্য গবেষনা বিষয়ক সম্পাদক লুফুর কবীর বিজু,জেলা আওয়ামীলীগ নেতা কামাল হোসেন, যশোর সদর উপজেলা পরিষদের ভাইচ চেয়ারম্যার আনোয়ার হোসেন বিপুল,জেলা শ্রমিকলীগের সভাপতি জবেদ আলী,রামনগর ইউনিয়নের চেয়ারম্যান মাহমুদ হাসান লাইফ, যুব মহিলালীগের ফাতেমা আনোয়ার,ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের আহবায়ক জাকির হোসেন দ্বারা, ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি তানভির রকসি প্রমূখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামান রমজান।
এদিকে সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ হৈবতপুর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্দ্যোগে আয়োজিত ইউনিয়নের সাধারণ মানুষের সাথে ঈদ পুনর্মিলনী ও শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন।
এসময় উপস্থিত ছিলেন, হৈবতপুর ইউনিয়নের চেয়ারম্যান আবু সিদ্দিক, ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক সাজেদুল হাসান মিন্টু, ইউপি সদস্য আলমগীর হোসেন প্রমূখ।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত