Wednesday, May 15, 2024

মণিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে ১৮ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

- Advertisement -

মণিরামপুর প্রতিনধি:মণিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ৫, ভাইস চেয়ারম্যান প্রার্থী ৬ জন, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ৭ জনসহ ১৮টি মনোনয়নপত্র দাখিল করেছেন। সোমবার শেষ দিনে প্রার্থীরা তাদের মনোনয়নপত্র দাখিল করেন। সহকারি রির্টানিং ও উপজেলা নির্বাচন অফিসার কল্লোল বিশ্বাস জানান, চেয়ারম্যান পদে আমজাদ হোসেন লাভলু, নাজমা খানম, প্রভাষক ফারুক হোসেন, মিকাইল হোসেন ও জামায়াতে ইসলামের প্রভাষক ফজলুল হক মনোনয়পত্র দাখিল করেছেন।
পুরুষ ভাইস চেয়ারম্যান পদে শরিফুল ইসলাম, জামায়াতে ইসলামের মাওলানা লিয়াকত আলী, আব্দুল হক, মঞ্জুর আক্তার, সন্দীপ ঘোষ ও পিলাপ মল্লিক মনোনয়নপত্র দখিল করেছেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে, সুরাইয়া আক্তার, মাহাবুবা ফেরদৌস পাপিয়া, জামায়াতে ইসলামের গুলবদন, কাজী জলি আক্তার, মাজেদা খাতুন, আমেনা খাতুন এবং মুছা. জেসমিন মনোয়নপত্র দাখিল করেছেন।
সংশ্লিষ্ট একাধিক সূত্র থেকে জানাগেছে, তিনটি পদের বিপরীতে মনোয়নপত্র দাখিলকারিদের ৩ জন জামায়াত সমর্থিত প্রার্থী। এছাড়া, অন্যান্য সকল প্রার্থী আওয়ামীলীগের রাজনীতির সাথে সক্রিয় বলে জানাগেছে। সোমবার বিকাল ৪টা পর্যন্ত মনোয়নপত্র দাখিলের শেষ সময় ছিল বলে সহকারি রির্টানিং অফিসার কল্লোল বিশ্বাস জানিয়েছেন।

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত