Friday, May 17, 2024

ফুলতলা সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের গুলি করে হত্যার চেষ্টা

- Advertisement -

বিশেষ প্রতিনিধি- খুলনা জেলার ফুলতলা সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেম্বার মোল্লা হেদায়েত হোসেন লিটু (৫৫) কে হত্যার উদ্দেশ্যে দুর্বৃত্তরা গুলি করে পালিয়ে যায়। আজ ১২ এপ্রিল রাত আনুমানিক ৮ টায় এ গোলাগুলির ঘটনা ঘটে। এসময় সময় গুলিবিদ্ধ হেদায়েত হোসেন লিটু রাজঘাট ক্লাবের সামনে চা খাচ্ছিলেন তখন দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে। দুর্বৃত্তদের ছোড়াগুলি তার পেটের উপর বুকের নিচে লাগে। এসময় তার সাথে থাকা অপর দু’জনও গুলিবিদ্ধ হয়। তারা হলেন সবুজ ভূঁইয়া (৪২) ও হাফিজ ভূঁইয়া (২৯)। স্থানীয়রা তাদের উদ্ধার করে খুলনা সরকারি মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। তাদের খুলনা সরকারি মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। আহতদের অপারেশনের প্রস্তুতি চলছে। আহত হেদায়েত হোসেন লিটু ফুলতলা বাজার সংলগ্ন শিকিরহাট রোডের তাজপুর এলাকার বাসিন্দা । উল্লেখ্য ২০২০ সালে ১৮ ডিসেম্বর মোল্লা হেদায়েত হোসেন লিটু (সাবেক মেম্বার) এর ছোট ভাই মোল্লা হেমায়েত হোসেন (লিপু) কে সন্ত্রাসীরা নির্মমভাবে গুলি করে হত্যা করে।
তিনি ফুলতলার ৪ নম্বর ওয়ার্ডের ২০০২ সালের নির্বাচিত ইউপি সদস্য ছিলেন এবং ফুলতলা বাজার বণিক সমিতির তিনবার নির্বাচিত মেম্বার ছিলেন।
গোলাগুলির ঘটনার সত্যতা নিশ্চিত করে অভয়নগর থানার তদন্ত ওসি সুব্রত দাস বলেন, আজ রাত ৮টায় তারা চা খেতে নওয়াপাড়া পৌরসভার রাজঘাট নামক স্থানে গেলে আগে থেকে ওৎ পেতে থাকা দুর্বৃত্তরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে খুলনা জেলার ফুলতলা উপজেলার হেদায়েত হোসেন লিটু ও তার সাথে কথা অপর দু’জন দুর্বৃত্তদের ছড়াগুলিতে আহত হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত