Friday, May 3, 2024

যশোরে বান্ধবীকে নিয়ে ঘুরতে যেয়ে যুবক মারধরের শিকার, চাকুসহ দুই যুবক আটক

- Advertisement -

যশোরের মনিরামপুরে ঈদে বান্ধবীকে নিয়ে ঘুরতে যেয়ে বখাটে দুই যুবকের হাতে মারধরের শিকার হয়েছেন এক যুবক। এসময় বান্ধবীর শ্লীলতাহানি ঘটনানো হয়েছে।  বৃহস্পতিবার দুপুর ১টার দিকে উপজেলার কুয়াদা জামজামি এলাকায় ফাঁকা মাঠে এই ঘটনা ঘটেছে।  জরুরি সেবা ৯৯৯ নম্বরে খবর পেয়ে মনিরামপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে ভিকটিমদের উদ্ধার করেছে। এসময় পুলিশ অভিযুক্ত দুই যুবককে আটক করে থানায় নিয়ে আসে। ঘটনাস্থল থেকে পুলিশ একটি চাকু উদ্ধার করেছে।  আটককৃতরা হলেন, ভোজগাতী গ্রামের মতিয়ার রহমানের ছেলে মখলেসুর রহমান ও একই গ্রামের ইমান আলীর ছেলে পারভেজ হোসেন। প্রত্যক্ষদর্শীরা জানান, আজ দুপুরে অভয়নগরের এক যুবক তার বান্ধবীকে নিয়ে জামজামি মাঠে ঘুরতে যায়। তাঁরা দুইজন রাস্তার পাশে বসে কথা বলছিলেন। এসময় দুই সহযোগী নিয়ে সেখানে যায় মখলেছ ও পারভেজ। তারা ওই যুবককে মারপিট করে মেয়েটাকে টেনে হিঁচড়ে রাস্তার পাশে বাগানে নিয়ে শ্লীলতাহানী ঘটায় ।

পরে মখলেছ তাঁদের কাছে এক লাখ টাকা দাবি করে। একপর্যায়ে মখলেছ ছুরিকাঘাতে ভয় দেখায়। পরে  ৯৯৯ নম্বরে কল করে পুলিশকে বিষয়টি জানায়।  পুলিশ এসে মখলেছ ও পারভেজকে আটক করে।

ভোজগাতী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আব্দুর রাজ্জাক বলেন, মখলেজ ও পারভেজ এলাকায় মাদকসহ বহু অপকর্মের সাথে জড়িত। তারা পারে না এমন কোন খারাপ কাজ নেই।

মনিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম মেহেদী মাসুদ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে।বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত