Thursday, May 16, 2024

যশোর অভয়নগরের প্রেমবাগে দুইশ’ পরিবারে মাঝে ঈদ সামগ্রী বিতরণ

ঈদুল ফিতর উপলক্ষে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। রোববার বিকেলে অভায়নগর উপজেলার প্রেমবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে  এ্যাড. সৈয়দ কবীর হোসেন জনীর উদ্যোগে দুইশ’ দুস্থ, অসহায় মানুষের মাঝে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়। সৈয়দ আব্দুল হাকিম কল্যাণ ট্রাষ্টের সার্বিক আয়োজনে ঈদ সামগ্রীর প্রতি প্যাকেটে ছিল আলু, পেয়াজ, রসুন, তেল, ডাল, সেমাই, চিনিসহ সাত রকম পণ্য।
প্রেমবাগের বাসিন্দা বৃদ্ধা জাহানার বেগম বলেন, অসুস্থ স্বামী নিয়ে বাসাবাড়িতে কাজ করে জীবিকা নির্বাহ করি। যা টাকা পাই তা দিয়ে মাসটাও পুরোপুরি চালাতি পারিনে। ঈদের বাজার করারও টাকা থাকে না। ঈদের আগে যে বাজার সদাই দিয়েছে এ দিয়ে ঈদটা এবার ভালোই কাটবে।’ আছিয়া খাতুন বলেন, গরীব মানুষ টাকা পয়সা নেই। অনেক কষ্টে দিন যাচ্ছে। ঈদের আগে যে সহযোগিতা পেয়েছি তাতে ঈদে আর সেমাই ও চিনি কেনাকাটা লাগবে না।
জামির আলী বিশ্বাস বলেন, ঈদের আগে সাত ধরণে খাদ্য পেয়েছি। আমার অনেক খুশি লাগছে। যে টাকা দিয়ে ঈদের জন্য বাজার করতাম; সেই টাকা দিয়ে ঈদের অন্য কেটা কাটা করবো।
ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সৈয়দ আব্দুল হাকিম কল্যাণ ট্রাষ্টের সভাপতি মাস্টার মাহবুব হোসেন সভাপতিত্ব করেন। ঈদ সামগ্রী বিতরণ করেন অভায়নগর উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাড. সৈয়দ কবীর হোসেন জনী। উপস্থিত ছিলেন, প্রেমবাগ ইউনিয়ন সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম মান্নু, বর্তমান চেয়ারম্যান প্রভাষক মফিজ উদ্দিন, কাউন্সিলর তানভীর হোসেন তানু, এ্যাড. রওশন কবীর টুটুল, সৈয়দ মনোয়ার হোসেন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোসাদ্দেক হায়াত রুম্মন, বসুন্দিয়া ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক সাগর খান, নেতা সৈয়দ কামরুজ্জামান, মশিয়ার রহমান মিনা, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি হাসিব বিশ্বাস ও সৈয়দ ফাহিম হাসান হিমেল, শফি কামাল প্রমুখ।
-রাতদিন সংবাদ
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত