Thursday, May 2, 2024

যশোরে বাড়ি নির্মাণে চাঁদাদাবির ঘটনায় থানায় মামলা

- Advertisement -

যশোরে চাঁদার টাকা না পেয়ে সদর উপজেলার ললিতাদহ গ্রামের আব্দুর রশিদ নামে এক ব্যক্তিকে (৪৮) মারপিট করে জখমের ঘটনায় কোতোয়ালি থানায় মামলা হয়েছে।

আসামিরা হলো, একই গ্রামের মৃত আব্দুর রহমান ওরফে পচাঁর ছেলে সোহাগ (৩০), মৃত আব্দুল হাসেমের দুই ছেলে মনোয়ার হোসেন (২৭) ও রফিকুল ইসলাম (৩১) এবং গোলাম মোস্তফার ছেলে জাহাঙ্গীর হোসেন (৩১)।

বাদী আব্দুর রশিদ মামলার এজাহারে জানিয়েছেন, তিনি ঢাকায় বেসরকারি একটি প্রতিষ্ঠানে চাকরি করেন। ৬মাস আগে থেকে ললিতদাহ গ্রামে তার নিজ জমিতে বাড়ি নির্মানের কাজ শুরু করেন। গত ১৮ মার্চ আসামিরা তার কাছে দুই লাখ টাকা চাঁদা দাবি করে। টাকা দিতে অস্বীকার করলে আসামিরা তাকে জীবন নাশের হুমকি দিয়ে চলে যায়। গত ২৯ মার্চ সকাল সাড়ে ১০টার দিকে আসামিরা ফের দলবল নিয়ে স্বশস্ত্র অবস্থায় তার বাড়িতে প্রবেশ করে এবং দাবিকৃত ২ লাখ টাকা চায়। আবারও তিনি টাকা দিতে অস্বীকার করলে তার ওপর আক্রমন করে। লাথি, কিল-ঘুষি মারে। তাকে হাসুয়া দিয়ে কোপ মারতে যায়। তিনি ভয়ে টাকা দিতে রাজি হন এবং বিকেল পর্যন্ত সময় চান। পরে সকাল থেকে তার বাড়ি ঘেরাও করে রাখে আসামিরা। সংবাদ পেয়ে কোতোয়ালি থানা পুলিশ বাড়িতে গিয়ে তাকে উদ্ধার করে। এ সময় আসামিরা পালিয়ে যায়। পরে তিনি যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নেন এবং থানায় মামলা করেন।

-রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত