Friday, May 3, 2024

যশোরে সুইসাইড নোটলিখে শিক্ষার্থীর আত্মহত্যা: অধ্যক্ষসহ তিনজনের বিরুদ্ধে আদালতে মামলা

- Advertisement -

মণিরামপুরে সুইসাইড নোট লিখে গোপালপুর স্কুল এন্ড কলেজের ছাত্রী সাবিনা ইয়াসিমন আত্মহত্যার ঘটনায় অধ্যক্ষসহ তিনজনের বিরুদ্ধে যশোর আদালতে মামলা হয়েছে। বৃহস্পতিবার ছাত্রীর পিতা বাগডাঙ্গা পাড়িয়ালি গ্রামের জলিল গাজী বাদী হয়ে এ মামলা করেছেন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট অবন্তিকা রায় অভিযোগের তদন্ত করে পিবিআইকে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন।

আসামিরা হলো, কলেজের অধ্যক্ষ রামনাথপুর গ্রামের রেজাউল করিম, একই গ্রামের প্রভাষক তাসলিমা খাতুন ও রামনাথপুর গ্রামের প্রভাষক ইসরাইল হোসেন।
মামলার অভিযোগে জানা গেছে, বাগডাঙ্গা পাড়িয়ালি গ্রামের সাবিনা ইয়াসমিন গোপালপুর স্কুল এন্ড কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্রী। গত ৩০ মার্চ ওই ছাত্রীর ইংরেজি দ্বিতীয় পত্রের পরীক্ষা ছিল। এদিন সকলে সে পরীক্ষা দিতে সকালে বাড়ি থেকে কলেজে যায়। পরীক্ষা চলাকালিন সময়ে নকল করার অভিযোগে ডিউটিরত শিক্ষক তার খাতা জব্দ করে। এসময় সাবিনা নিজের ভুল শিকার করে খাতা ফেরত চান শিক্ষকের কাছে।
কিন্ত ডিউটিরত দুই শিক্ষক তাকে গালিগালাজ করে হল থেকে বের করে দেয়। নিরুপায় হয়ে সাবিনা বাড়ি ফিরে এটি সুইসাইড নোট লিখে আত্মহত্যা করে। সুইসাইড নোটে এসব অভিযোগ তিনি উল্লেখ করেন। এ ঘটনায় কলেজের অধ্যক্ষসহ অপর দুই শিক্ষকের অবহেলা ও আত্মহত্যা প্ররোচনা দেয়ার সাবিন বাড়ি এসে আত্মহত্যা করে বলে মামলায় অভিযোগ করা হয়েছে।

বিশেষ প্রতিনিধি
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত