Tuesday, May 14, 2024

বেনাপোল পোর্টথানা পুলিশের অভিযানে ফেনসিডিল ও গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

মোঃ মাসুদুর রহমান শেখ বেনাপোলঃ যশোরের বেনাপোল পোর্টথানা এলাকায় পৃথক পৃথক অভিযানে ৭৫ বোতল ফেন্সিডিল ও ৩০০ গ্রাম গাঁজাসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।
আটক আসামীরা হলেন,বেনাপোল পোর্টথানার মহিষাডাঙ্গা গ্রামের আলী হোসেনের ছেলে জাহিদ হাসান (২৫) মৃত আক্কাস মোড়লের ছেলে হাশেম আলী (৩৮) সুরত আলীর ছেলে জাহিদুল ইসলাম (২৪) ও আব্দুর  রহমান খোকনের স্ত্রী রহিমা খাতুন (৩৫)।
শনিবার (৩০ মার্চ)  বিকালে পুলিশ জানায়,২৯ মার্চ,রাত সাড়ে নয়টার সময় বেনাপোল পোর্ট থানাধীন মহিষাডাঙ্গা গ্রামস্থ মহিষাডাঙ্গা জামে মসজিদের সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ৫ বোতল ফেন্সিডিল ও-৩০ মার্চ সন্ধ্যা সাতটার সময় কৃষ্ণপুর গ্রামস্থ কৃষ্ণপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় এর সামনে পাকা রাস্তার উপর হইতে।সর্বমোট ৭০ বোতল ফেন্সিডিল এবং ৩০ মার্চ ১২  টার সময় বেনাপোল পোর্ট থানাধীন বোয়ালিয়া গ্রামস্থ বোয়ালিয়া বাজার জনৈক বাবলুর মুদি দোকানের সামনে পাকা রাস্তার উপর হইতে এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।
বেনাপোল পোর্টথানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সুমন ভক্ত জানান,আটক আসামীর বিরুদ্ধে বেনাপোল পোর্ট থানায় তিনটি মাদক মামলা রুজু করা হয়। উক্ত গ্রেফতারকৃত আসামীদের অদ্য ইং ৩০/০৩/২০২৪ তারিখ যথাযথ পুলিশ প্রহরায় বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত