Wednesday, May 1, 2024

মণিরামপুরের ব্যবসায়ীকে অপহরণ ও চাদাদাবির অভিযোগে তিনজনের বিরুদ্ধে আদালতে মামলা

- Advertisement -

মণিরামপুরের বিজয়রামপুর গ্রামের ব্যবসায়ী আমির হোসেনকে অপহরণ ও চাদাদাবির ঘটনয় তিন জনের বিরুদ্ধে যশোর আদালতে মামলা হয়েছে। সোমবার ভুক্তোভোগী ব্যবসায়ী আমির হোসেন বাদী হয়ে এ মামলা করেছেন।

সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট অবন্তিকা রায় অভিযোগের তদন্ত করে মণিরামপুর থানার ওসিকে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন বাদীর আইনজীবী মেছবাহুল ইসলাম পারভেজ।

আসামিরা হলো, মণিরামপুরের হাকোবা গ্রামের খোকন মিত্রের ছেলে আকাশ মিত্র, কমল মিত্রের ছেলে শোভন মিত্র ও কৃষ্ণপদ দত্তের ছেলে মৃত্যুঞ্জয় দত্ত।

মামলার অভিযোগে জানা গেছে, আমির হোসেন একজন আইটি সরবরাহকারী সনদধারী ব্যবসায়ী। আসামিদের সাথে আমির হোসেনের চাহিদা অনুযায়ী গার্মেন্টস ও কসমেটিক পন্য সরবরাহ কাবিবে। এ চুক্তি অনুযায়ী আমির হোসেন আসামিদের সাড়ে ৩ লাখ টাকা অগ্রিম দেন। এ টাকা নেয়ার পর আসামি কোন পন্য দেয়নি। মোবাইল ফোনে আসামিদের সাথে যোগাযোগ করলে মালামাল না দিয়ে ঘোরতে থাকে।

২০২৩ সালের ২১ ডিসেম্বর বাধাঘাট সংলগ্ন জনৈক রহিমের দোকান থেকে আমির হোসেনকে অপহরণ করে উপজেলা ভাইস চেয়ারম্যান উত্তম কুমার বাচ্চুর হাকোবা মোড়স্থ ব্যবসায়ীক অফিসে নিয়ে যায়। এরপর আসামিরা তার কাছ থেকে তিনটি ফাকা স্টাম্প ও বাড়ি থেকে লোক দিয়ে চেন এনে স্বাক্ষর করিয়ে নিয়ে তাড়িয়ে দেয়। বিষয়টি স্থানীয় ভাবে মীমাংসায় ব্যর্থ হয়ে তিনি আদালতে এ মামলা করেছেন।

-রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত