Monday, May 13, 2024

যাত্রীবাহি বাস খাদে পড়ে আহত ৩০

- Advertisement -

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় তীর্থযাত্রার একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৩০ যাত্রী আহত হয়েছেন। শুক্রবার (৯ মার্চ) রাত সাড়ে ১২টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের মনকাশাইর নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। বাসটি চট্টগ্রামের সীতাকুণ্ড চন্দ্রনাথের উদ্দেশে যাচ্ছিল।

দুর্ঘটনায় আহতরা হলেন- জয় দাস (২২), সুমন (৩৬), বাপন দাস (৩৬), সংগীতা দাস (৩০), সুনাকা (৬০), খুশি রায় (৪), কবিতা রানী (৪০), আশা রায় (২৪), রাহুল রায় (১৭), রাকেশ (২৫), কেশব রায় (২৬), গোপাল (৩০), জনি দাস (৩৬), মমতা দাস (৬৮) ও বাপন দাস (৪২)। আহত অনেকের নাম জানা যায়নি। তবে আহতরা সবাই ব্রাহ্মণবাড়িয়া শহরের পাইকপাড়া ও মেড্ডার বাসিন্দা।

হাসপাতাল ও প্রত্যক্ষদর্শী সূত্র জানান, শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে চট্টগ্রামের সীতাকুণ্ড চন্দ্রনাথ মন্দিরে শিব চতুর্দশী উপলক্ষে তীর্থযাত্রায় অংশগ্রহণের জন্য সনাতন ধর্মাবলম্বীদের নিয়ে দুইটি বাস ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের পাইকপাড়া থেকে রওনা দেয়। পথে একটি বাস কসবার মনকাশাইর এলাকায় অন্য একটি বাসকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খালে পড়ে যায়।

পরে স্থানীয়রা ও কসবা থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়ার জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়।

এ বিষয়ে কসবা থানার ওসি রাজু আহমেদ জানান, একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গিয়েছে সেখানে ২৫-৩০ জন যাত্রী আহত হয়েছেন। পুলিশ আহতদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠিয়েছে। তবে এঘটনায় কেও নিহত হয়নি।

রাতদিন-সংবাদ:-

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত