Wednesday, May 15, 2024

মোরেলগঞ্জে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আলোচনা সভা ও‌‌‌‌ ‌র‌্যালী

মোরেলগঞ্জ প্রতিনিধিঃ বাগেরহাটের মোরেলগঞ্জে নারীর সমঅধিকার, সমসুযোগ, এগিয়ে নিতে হোক বিনিয়োগ’  এই প্রতিপাদ্যকে সামনে রেখে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে  আন্তর্জাতিক নারী দিবস পালিত হয়েছে।
শুক্রবার (৮ মার্চ) দিবসটি উপলক্ষে  উপজেলা পরিষদ থেকে সকাল  ১০:৩০ টায় র‍্যালী  শেষে উপজেলা চত্তরে দুই শতাধিক নারীর উপস্থিতিতে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার এস এম তারেক সুলতান এর সভাপতিত্বে  অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এ্যাড-শাহ-ই আলম বাচ্চু,বিশেষ লেন উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী খান, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যক্ষ শাহাবুদ্দিন তালুকদার,জেলা পরিষদ সদস্য মাকসুদা আক্তার মুক্তা,উপজেলা যুবলীগ নেতা রাসেল হাওলাদার প্রমুখ।অনুস্টান সঞ্চালনা করেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা (অঃদ)আব্দুল হাই।
এসময় উপজেলা নির্বাহী অফিসার তারেক সুলতান  বলেন ,বিশ্বজুড়ে বাংলাদেশের নারীদের সাফল্য আজ অনুকরণীয় ও অনুসরণীয়। নারীর উন্নয়নে সরকারের পাশাপাশি বেসরকারি ও সামাজিক-সাংস্কৃতিক প্রতিষ্ঠানসমূহকেও নানাবিধ উন্নয়ন প্রকল্প নিয়ে এগিয়ে আসতে হবে।
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত