Sunday, May 19, 2024

সুপার ফোরে উষা স্পোর্টিং ক্লাব, ইয়াং আরএন রোড, ঝিকরগাছা ক্রিকেট একাডেমি ও রিপন অটোস

- Advertisement -

যশোর দ্বিতীয় বিভাগ (টায়ার-২) ক্রিকেট লিগ

নিজস্ব প্রতিবেদক : যশোর দ্বিতীয় বিভাগ (টায়ার-২) ক্রিকেট লিগের সুপার ফোরে নিশ্চিত করেছে উষা স্পোর্টিং ক্লাব, ইয়াং আরএন রোড, ঝিকরগাছা ক্রিকেট একাডেমি ও রিপন অটোস। বৃহস্পতিবার এক বিজ্ঞপ্তিতে এতথ্য জানিয়েছেন দ্বিতীয় বিভাগ (টায়ার-২) ক্রিকেট লিগের সম্পাদক শিমুল বিশ্বাস শিমু।

এদিকে, যশোর জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালস লিমিটেড দ্বিতীয় বিভাগ (টায়ার-২) ক্রিকেট লিগে গতকাল গ্রুপ পর্বের শেষ দুটি খেলায় জয় পেয়েছে ঝিকরগাছা ক্রিকেট একাডেমি ও মাহিরন স্কাই কিং ক্রীড়া চক্র ক্রিকেট একাডেমি।

‘খ’ গ্রুপ থেকে ঝিকরগাছা ক্রিকেট একাডেমি ৪ টি ম্যাচের ৪ টিতে বিজয়ী হয়ে ৮ পয়েন্ট পেয়েছে এবং ‘ক’ গ্রুপে মাহিরন স্কাই কিং ক্রীড়া চক্র ক্রিকেট একাডেমি ৪টি ম্যাচের মধ্যে ৩ টিতে বিজয়ী হয়ে ৬ পয়েন্ট পেয়েছে। বৃহস্পতিবার যশোর শামস্-উল-হুদা স্টেডিয়ামে খেলা দুটি অনুষ্ঠিত হয়।

বুধবার রাতে বৃষ্টির কারণে পিচ ভিজা থাকায় খেলাটি শুরু হতে দেরি হয় এবং নির্ধারিত ২৫ ওভার থেকে ২০ ওভার কমিয়ে ৫ ওভারে খেলাটি অনুষ্ঠিত হয়। এ খেলায় থ্রী ব্রাদার্সের মুখোমুখি হয় ঝিকরগাছা ক্রিকেট একাডেমি। এ ম্যাচে জিতেছে এক রানে ঝিকরগাছা ক্রিকেট একাডেমি।

টসে হেরে ব্যাট করতে নামে ঝিকরগাছা ক্রিকেট একাডেমি। ৫ ওভারে ৩ উইকেট হারিয়ে ৫০ রান সংগ্রহ করে। ব্যাট হাতে মুহিব ১৮ বলে ১ টি চার ও ৩ টি ছয়ের মারে ৩৫ রান করেন। অতিরিক্ত থেকে আসে ৭ রান। বল হাতে থ্রী ব্রাদার্সের মাহিন ১ টি উইকেট নেয়।

৫১ রানের টার্গেটে ব্যাট করতে নেমে থ্রী ব্রাদার্স ৫ ওভারে ৭ টি উইকেট হারিয়ে ৪৯ রান করেন। থ্রী ব্রাদার্সের ব্যাট হাতে অরণ্য কুমার ১৯ রান করেন। আসিফ হোসেন ১ টি চার ও ১ টি ছয়ের মারে ১৩ রান করেন। অতিরিক্ত থেকে আসে ৫ রান। বল হাতে ঝিকরগাছা ক্রিকেট একাডেমির ওবায়দুল ইসলাম ২ টি এবং রিয়াদ, মেহেদী হাসান ও মুহিব ১ টি করে উইকেট নেন।

এদিকে, দ্বিতীয় ম্যাচে মাহিরন স্কাই কিং ক্রীড়া চক্র ক্রিকেট একাডেমির বিপক্ষে মাঠে নামে উষা স্পোর্টিং ক্লাব। ম্যাচে ৩ উইকেটে জয় পেয়েছে মাহিরন স্কাই কিং ক্রীড়া চক্র ক্রিকেট একাডেমি। এ খেলায় টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় উষা স্পোর্টিং ক্লাব। ২০ ওভারের মধ্যে ১৯ ওভার ৩ বলে সবকটি উইকেট হারিয়ে ৯৫ রান করে উষা স্পোর্টিং ক্লাব। ব্যাট হাতে শুভ মন্ডল ২ টি চারের মারে ১৪ রান করেন। সোহানুর রহমান ২ টি চারের মারে ১৩ রান করেন। শাওন পারভেজ ২ টি চারের মারে ১৩ রান করেন। অতিরিক্ত থেকে আসে ২১ রান।

বল হাতে মাহিরন স্কাই কিং ক্রীড়া চক্র ক্রিকেট একাডেমির মুস্তাকিম আকাশ ৩ টি, জিসান গালিব ও আরাফাত পারভেজ ২ টি এবং রাব্বি হোসেন ও রাফি উদ্দিন ১ টি করে উইকেট নেন।

জবাবে ৯৬ রানের টার্গেটে ব্যাটে নেমে ১৮ ওভার ৩ বলে ৯৯ রান করে ৩ উইকেটে জয় পেয়েছে মাহিরন স্কাই কিং ক্রীড়া চক্র ক্রিকেট একাডেমি। ব্যাট হাতে আলি আকবর ৪ টি চারের মারে ১৯ রান করেন। রাফি উদ্দিন ১ টি ছয়ের মারে ১৩ রান করেন। হৃদয় হোসেন ১১ রান করেন এবং রাব্বি হোসেন ১ টি চার ও ১ টি ছয়ের মারে ১০ রান করেন। অতিরিক্ত থেকে আসে ৩১ রান। বল হাতে উষা স্পোর্টিং ক্লাবের মাঝারুল ইসলাম, আকাশ রহমান ও রুবেল হোসেন ২ টি করে উইকেট নেন এবং সোহানুর রহমান ১ টি উইকেট নেয়।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত