Thursday, May 2, 2024

চুয়াডাঙ্গায় মায়ের উপর অভিমান করে স্কুলছাত্রী গলায় ফাঁস

- Advertisement -

চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গায় তুচ্ছ ঘটনায় মায়ের উপর অভিমান করে ছুন্নি খাতুন (১৫) নামের এক স্কুলছাত্রী গলায় ফাঁস দেয়। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে পরিবারের লোকজন তার মরদেহ উদ্ধার করে। ছুন্নি খাতুন চুয়াডাঙ্গা সদর উপজেলার আলুকদিয়া ইউনিয়নের দৌলতদিয়াড় ফায়ার সার্ভিস পাড়ার চাঁদ আলির মেয়ে। সে চুয়াডাঙ্গা কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী ছিল।

স্থানীয় একটি সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে মায়ের সঙ্গে কোন বিষয় নিয়ে মেয়ে ছুন্নি খাতুনের মনোমালিন্য হয়। এতে মায়ের উপর অভিমান করে সুযোগ বুঝে গলায় ফাঁস দেয় সে। পরিবারের সদস্যরা ঝুলন্ত অবস্থায় তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আলুকদিয়া ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. তোশারেফ হোসেন বলেন, শুনেছি বাড়িতে পড়ার সময় গলায় ফাঁস দিয়েছে মেয়েটি। কি কারণে আত্মহত্যা করেছে সঠিক জানা যায়নি।অনেকের মুখে শোনা যাচ্ছে মেয়েটি এসএসসি পরিক্ষার্থী ছিল। তবে এটা ভুল তথ্য। বেঁচে থাকলে আগামী বছর সে এসএসসি পরীক্ষা দিত।

চুয়াডাঙ্গা সদর থানার ডিউটি অফিসার মামুন বলেন, রাতেই এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। মেয়েটি মানসিক ভারসাম্যহীন ছিল বলে তার পরিবারের সদস্যরা জানিয়েছে। আমাদের ঊর্দ্ধতন কর্মকর্তারা বিষয়টি দেখছেন। চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মোর্শেদ আলম বলেন, পরিবারের সদস্যরা মৃত অবস্থায় ছুন্নি খাতুন জরুরি বিভাগে নিয়ে এসেছিলেন। মরদেহ মর্গে পাঠানো হয়েছে এবং সংশ্লিষ্ট থানায় বিষয়টি জানানো হয়েছে।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত