Wednesday, May 15, 2024

মণিরামপুর প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান পদ প্রার্থীর মতবিনিময়

- Advertisement -

শফিয়ার রহমান, মণিরামপুর প্রতিনিধি: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে মণিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী হিসেবে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন উপজেলা সাবেক আ’লীগ নেতা হাবিবুর রহমান খান। শনিবার বিকেলে মণিরামপুর প্রেসক্লাবের হলরুমে কর্মরত সাংবাদিকদের সঙ্গে তিনি মতবিনিময় সভা করেন।

এ সময় তিনি বলেন, আমি আ’লীগ পরিবারের সন্তান। রাজনৈতিক করতে এসে কারো কাছ থেকে কোন অর্থ লোপাট করিনি। আসন্ন উপজেলা নির্বাচনে আমি চেয়ারম্যান নির্বাচিত হলে মণিরামপুরকে মডেল হিসাবে গড়ে তুলব এবং দলমত নির্বিশেষে সবাইকে সাথে নিয়ে কাজ করার পাশাপাশি সন্ত্রাস দমন, মাদক মুক্ত, টেন্ডারবাজ সহ অসহয় মানুষের পাশে থেকে উন্নয়নের চিন্তা-চেতনাকে মাথায় রেখে আমি প্রার্থী হবার আশাবাদ ব্যক্ত করছি।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, মানুষের জন্য কাজ করেছি। তাদের সুখে-দুঃখে পাশে দাঁড়িয়েছি। বিশেষ করে বিগত বন্যা ও করোনার সময় জনগণকে সঙ্গে নিয়ে মণিরামপুরে নিজের অর্থায়নে প্রতিটি এলাকায় মানুষের সহযোগিতা করার চেষ্টা করেছি। গত নির্বাচনেও আমি প্রার্থী হয়েছিলাম কিন্তু আমি জয়লাভ না করলেও সম্মানজনক ভোট পেয়েছিলাম। এবারও আমি প্রার্থী হতে চলেছি। আশা রাখি এবার জনগণ আমার কাজের মূল্যায়ন করে এবার আমাকে নির্বাচিত করবে। এ সময়ে তার সাথে ছিলেন মণিরামপুরের আওয়ামীলীগ ও দলটির সহযোগী এবং অঙ্গ সংগঠনের বিভিন্ন স্তরের নেতকাকর্মী ও সমর্থকেরা। অনুষ্ঠানি সঞ্চলনা করেন প্রেসক্লবের সাধারণ সম্পাদক মোতাহার হোসেন।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত