Monday, May 20, 2024

যশোরে সন্ধ্যা রাতে তিনটি স্থানে ককটেল বিস্ফোরণ

- Advertisement -

ভোটের আগের রাতে যশোর শহরের তিনটি স্থানে ককটেল বিস্ফোরনের ঘটনা ঘটেছে। এতে করে ভোটারদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

শনিবার সন্ধারপর শহরের শংকরপুর , জেলরোড ও রেলস্টেশন মাদ্রসারোডে এ ঘটনা ঘটে। ঘটনার পর পুলিশ ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ঘটনাস্থল পরিদর্শন করেছে। সূত্র জানায়, শনিবার সন্ধার পর যশোর শহরের শংকরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোটকেন্দ্রকে কেন্দ্র করে ককটেল বোমার বিস্ফোরণ করে দুষ্কৃতকারীরা। এসময় তারা তিনটি ককটেল বিস্ফোরন ঘটনায়।

বিষয়টি নিশ্চিত করেছেন আনসার ভিডিপির যশোর সহকারী জেলা কমান্ডিং অফিসার শফিকুল ইসলাম। তবে এ ঘটনায় কেউ হতাহত বা ভোটকেন্দ্রের কোন ক্ষয়ক্ষতি হয়নি। তিনি জানান, আমরা খবর পেলাম শংকরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোটকেন্দ্রে দুষ্কৃতকারীরা দূর ককটেল বোমা নিক্ষেপ করে পালিয়ে গেছে। এবং গোটা এলাকায় বিকট শব্দে আওয়াজ হয়। আমরা সংবাদ পাওয়া মাত্রই ঘটনাস্থলে এসেছি। এখানে পুলিশ এলাকা পরিদর্শন করেছে ।

তবে ঘটনায় ভোটকেন্দ্রে কোন সমস্যা হয়নি। অন্ধকারের মধ্যে এ ঘটনা ঘটেছে। এর কিছুসময় পর শহরের ঘোপ জেলরোডের টিচার্স ট্রেনিং কলেজ ভোট কেন্দ্রের একটি কেন্দ্রে সন্ত্রাসীরা বোমা নিক্ষেপ করেছে এবং তার বিস্ফোরিত হয়ে বিকট শব্দে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। এখানে দুইটি ককটেল বিস্ফোরনের ঘটনাঘটে। এছাড়া কয়েক মিনিটের মাথায় রায়পাড়া স্টেশন রোডে আরও তিনটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। এ বিষয়ে কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক বলেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট সাথে নিয়ে পুলিশ পৃথক তিনটি স্থানই পরিদর্শন করে। দেখা যায় ভারতীয় কিছু বাজী সেসব স্থানে ফোটানো হয়েছে। এছাড়া এ ঘটনার সাথে জড়িতদের পুলিশ ধরতে অভিযানে নেমেছে।

 

-রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত