Monday, May 20, 2024

ঝুঁকিপূর্ণ কেন্দ্রের নিরাপত্তা চাইলেন নাঙ্গল প্রার্থী জহরুল হক

- Advertisement -

রাতদিন সংবাদ:-নির্বাচনের আর মাত্র কয়েক ঘন্টা বাকি,এর মধ্যে ৮৮ যশোর ৪ আসনের ,জাতীয় পার্টির মনোনীত নাঙ্গল প্রতীকের প্রার্থী,জহরুল হক, শনিবার (৬ জানুয়ারি) দুপুরে,অত্যন্ত ঝুঁকিপূর্ণ কেন্দ্রের নিরাপত্তা চেয়ে যশোর জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক বরাবর আবেদন জানিয়েছেন।

এসময় জহরুল হক তার লিখিত অভিযোগে বলেন,৮৮ যশোর -৪ নির্বাচনী এলাকার আমি সংসদ সদস্য পদপ্রার্থী। আমি নাঙ্গল প্রতিকে নির্বাচন করছি। আমার নির্বাচনী এলাকা অভয়নগর উপজেলা,সদর উপজেলা, বাঘারপাড়া উপজেলার বিভিন্ন ইউনিয়নসহ নোয়াপাড়া পৌরসভার সকল ভোট কেন্দ্রসহ যশোর -৪ নির্বাচন এলাকার ভোট কেন্দ্রগুলো অত্যন্ত ঝুঁকিপূর্ণ মনে করছি।

তিনি আরো বলেন, ভভয়নগর উপজেলার ৮ নম্বর সিদ্ধিপাশা ইউনিয়নের সকল ভোট কেন্দ্র, ৭নং শুভরাড়া ইউনিয়নের সকল ভোটকেন্দ্র ,অভয়নগর সুন্দলী ইউনিয়নের সকল ভোটকেন্দ্র, অভয়নগর ৪ং পায়রা ইউনিয়নের সকল ভোটকেন্দ্র, বাগুটিয়া ইউনিয়নের সকল ভোটকেন্দ্র, নয়াপাড়া পৌরসভার সকল ভোট কেন্দ্র, সদর উপজেলাধীন বসুন্দিয়া ইউনিয়নের সকল ভোট কেন্দ্র এবং বাঘারপাড়া উপজেলার ৯ নম্বর জামদিয়া ইউনিয়নের সকল ভোটকেন্দ্র গুলো অত্যন্ত ঝুঁকিপূর্ণ। তিনি বলেন এসব ভোট কেন্দ্রে ভোট কেটে নেওয়ার জন্য নৌকার সমর্থকগোষ্ঠী পরিকল্পনা করছে,এ অবস্থা চলতে থাকলে সাধারণ ভোটার গান ভোটকেন্দ্রে গিয়ে ভোট প্রদান করতে অনাস্থা প্রকাশ করবে।

সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের লক্ষ্যে , উপরোক্ত বিষয়গুলি বিবেচনা করে সাধারণ জনগণের ভোট অধিকার এবং ভোটকেন্দ্র গুলোর নিরাপত্তা প্রদানের জন্য অনুরোধ জানান তিনি।

রাতদিন ডেস্ক/জয়-০৬

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত