Monday, May 20, 2024

জঙ্গিবাদ, বাঙলা ভাই ও সন্ত্রাসবাদের মূলে বিএনপি : এমপি নাবিল

- Advertisement -

যশোর-৩ সদর আসনে নৌকা মার্কার মনোনীত প্রার্থী কাজী নাবিল আহমেদ বলেছেন, দেশে জঙ্গিবাদ, বাঙলা ভাই ও সন্ত্রাসবাদ উত্থানের মূলে বিএনপি। তাদের একমাত্র উদ্দেশ্য দেশকে অস্থিশীল করে রাখা ও মানুষ পুড়িয়ে হত্যা করে ক্ষমতা দখল করা। কিন্তু তাদের সেই হীন উদ্দেশ্য এখন দেশের মানুষ জেনে গেছে। এ কারণে তাদের সাথে কোন মানুষ নেই। আন্দোলনের ডাক দিয়েও তারা পেছনে কাউকে খুঁজে পাচ্ছে না।
সোমবার সকালে কাজী শাহেদ ভবন মিলনায়তনে জেলা মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

পরিষদের জেলা সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক কামরুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে সভায় আলোচনা করেন বীর মুক্তিযোদ্ধা বজলুর রহমান মানিক, মনোয়ার রহিম বাদল, মুক্তিযোদ্ধা আব্দুল খালেক, শামীম আহমেদ রনি, সাবেক ছাত্রলীগ নেতা আজাহার হোসেন স্বপন, জাহিদ আহমেদ লিটন, কাজী মাহমুদ মুর্শিদ সাথী, আমিনুল ইসলাম, সাহেব আলী প্রমুখ।

উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, একেএম খয়রাত হোসেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী, মহিলা আওয়ামী লীগের সভাপতি লাইজুজামান, ভাইস চেয়ারম্যান ও যুবলীগ নেতা আনোয়ার হোসেন বিপুল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সুখেন মজুমদার, শ্রমিকনেতা জবেদ আলী প্রমুখ।

সভায় আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোটদানে জনগনকে উদ্বুদ্ধ করা ও ভোটের মাঠে ভোটারের উপস্থিতি নিশ্চিত করতে কাজ করার জন্য সবাইকে আহবান জানানো হয়।

 

-বিশেষ প্রতিনিধি

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত