Sunday, May 19, 2024

যশোর মনিহারের সামনে সড়ক দুর্ঘটনায় এক নারী নিহত

- Advertisement -

যশোর অফিস-

বৃহস্পতিবার রাত পৌনে নয়টার দিকে যশোর শহরের মনিহার সরকারি সিটি কলেজের গেটের সামনে যশোর-নড়াইল মহাসড়কে শাবানা খাতুন (৪০) নামে এক নারী মোটরসাইকেল থেকে পড়ে ট্রাকের চাকায় পিষে নিহত হয়েছেন। নিহত শাবানা শহরের পূর্ব বারান্দি পাড়া বউবাজার এলাকার হাসমত আলীর স্ত্রী।

পুলিশ জানায়, গৃহবধূ শাবানা খাতুন তার দেবর মাহফুজুর রহমানের মোটরসাইকেল (যশোর- হ ১৭-১৭০৫) যোগে যশোর শহরস্থ সিটি কলেজ বউবাজার থেকে সিটি কলেজের গেটের সামনে দিয়ে যশোর-নড়াইল মহাসড়কের ওপরে উঠে মনিহার মোড়ের দিকে রওনা হলে নড়াইল থেকে যশোর গামী জ্বালানি কাঠ বোঝাই ট্রাক (ঢাকা মেট্রো ট১১-৮৬২৯) পিছন থেকে ধাক্কা দিলে মোটরসাইকেলের পিছনে থাকা শাবানা খাতুন সড়কে ছিঁটকে পড়ে যায়। এসময় ঘাতক ট্রাকটি তাকে চাপা দিয়ে পালিয়ে যাওয়ার সময় উপস্থিত লোকজন ট্রাকটি আটক করে। তবে ট্রাক ড্রাইভার ও হেলপার পালিয়ে যায়।

খবর পেয়ে যশোর কোতয়ালী থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘাতক ট্রাকটিকে আটক করে ও নিহতের মরদেহ উদ্ধার করে যশোর হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

এ ঘটনায় নিহতের স্বামী হাসমত আলী বাদী হয়ে যশোর কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলায় অজ্ঞাতনামা ট্রাক ড্রাইভার ও হেলপারকে আসামি করা হয়েছে।

পুলিশের ধারণা, মোটরসাইকেলটিকে দ্রুত গতিতে চালানোর কারণে এ দুর্ঘটনা ঘটেছে। এ ঘটনায় নিহতের পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত