Sunday, May 19, 2024

সাতক্ষীরা-যশোর সড়কে পিকআপ ও পরিবহনের মুখোমুখি সংঘর্ষ,আহত-৫

- Advertisement -

সাতক্ষীরা-যশোর সড়কে,পিকআপ ও ঢাকাগামী একটি পরিবহনের মুখোমুখি সংঘর্ষে কমপক্ষে পাঁচ জন আহত হয়েছে। বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সকালে সাতক্ষীরা সদর উপজেলাধীন সাতক্ষীরা-যশোর সড়কের লাবসা দরগাহ মোড়ে ঢাকাগামী একে ট্রাভেলস এর একটি পরিবহনের সাথে পিকআপের মুখোমুখি এই সংঘর্ষের ঘটনা ঘটে। সাতক্ষীরা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

আহতরা হলেন, শরিয়াতপুর জেলার আব্দুল আজিজের ছেলে শাহিন, আশুলিয়া এলাকার হিবান্দ্র কুমার গাইনের ছেলে প্রশান্ত কুমার গাইন ও বিধান রায়, বিনেরপোতার ফুলবাড়ি গ্রামের বিল্লাল হোসেনের ছেলে আব্দুর রশিদ, ঢাকা সাভারের নবীননগর এলাকার আখের আলীর ছেলে লাভলু। আহতদের উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যাক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সকালে সাতক্ষীরা থেকে ছেড়ে যাওয়া ঢাকাগামী একে ট্রাভেলস এর একটি পরিবহনের সঙ্গে সাতক্ষীরা-যশোর সড়কের লাবসা দরগাহ মোড়ে সবুরের বাড়ির সামনে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আহত হয় কমপক্ষে পাঁচ জন। পিকআপ ও পরিবহনটির সামনের অংশ দুমড়ে মুচড়ে গেছে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করায়।

ডেস্ক রিপোর্ট/জয়-০৯

 

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত