Sunday, May 19, 2024

বাগেরহাটে সড়কে ত্রিমুখী সংঘর্ষে ২ জন নিহত

- Advertisement -

বাগেরহাট পিরোজপুর মহাসড়কে বাস, ইজিবাইক ও মোটরসাইকেলের সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। রোববার (৩ ডিসেম্বর) সকালে সদর উপজেলার চিতলি বোপুর চারার ঘর নামকস্থানে দুর্ঘটনাটি ঘটে। বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেল কর্মকর্তা বাবুল আক্তার বিষয়টি নিশ্চিত করেছেন।

এসময় মোটরসাইকেল আরোহী তিনজনের মধ্যে মিজান জমাদার (৩৫) ও রাব্বি খানের (২৫) মৃত্যু হয়। নিহত মিজান জমাদার শরোণখোলা উপজেলার সোনাতলা গ্রামের মান্নান জমাদারের ছেলে এবং রাব্বি খান একই এলাকার ফারুখ খানের ছেলে। এছাড়া আহত ইজিবাইকচালক ও অপর মোটরসাইকেল আরোহীকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জেলা পুলিশের মিডিয়া সেল কর্মকর্তা বাবুল আক্তার বলেন, খুলনা থেকে বরিশালের উদ্দেশ্যে ছেড়ে আসা ধানসিঁড়ি পরিবহন ও একই দিক থেকে আশা মোটরসাইকেলের সঙ্গে বিপরীত দিক থেকে আসা ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী মিজান জমাদার ও রাব্বি খান নিহত হন। ইজিবাইক চালক ও মোটরসাইকেলের আরেকজন আরোহী ঘটনাস্থলে পড়ে থাকলে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। তাদের অবস্থা গুরুতর হওয়ায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন চিকিৎসক।

তিনি আরও বলেন, দুর্ঘটনায় কবলিত মোটরসাইকেল এবং বাস পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। এ ঘটনায় কাউকে গ্রেপ্তার করা হয়নি। বাসের ড্রাইভার পলাতক রয়েছেন। যানবাহন চলাচল স্বাভাবিক আছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

 

-অনলাইন ডেস্ক

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত