Sunday, May 19, 2024

কক্সবাজার সৈকতে ভেসে আসা ২ লাশের পরিচয় পাওয়া গেছে

- Advertisement -

কক্সবাজার সমুদ্রসৈকতের লাবণী পয়েন্ট থেকে ভাসমান অবস্থায় উদ্ধার দুই লাশের পরিচয় মিলেছে। তারা স্বামী-স্ত্রী। রবিবার (০৩ ডিসেম্বর) সকালে সমুদ্রসৈকতে গোসলে নেমে তাদের মৃত্যু হয়েছে। বেলা ১১টার দিকে সৈকত থেকে ভাসমান অবস্থায় এই দম্পতির লাশ উদ্ধার করেন ট্যুরিস্ট পুলিশ ও বিচকর্মীরা।

তারা হলেন নাটোরের বনপাড়া পৌরসভার মো. বোরহান উদ্দিনের ছেলে আবুল কাশেম বকুল (৪২) ও ঢাকার ডেমরা এলাকার সুলতান আলীর মেয়ে সাবিকুন নাহার সুমা (৩৪)। তাদের লাশ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রয়েছে। এর আগে শনিবার (০২ ডিসেম্বর) সকালে সমুদ্রসৈকতের তীরে পাঁচ তারকা হোটেল সি গালে ওঠেন তারা।

কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের পরিদর্শক মো. সিরাজুল ইসলাম বলেন, ‌‘আবুল কাশেম এবং তার স্ত্রী সাবিকুন নাহার শনিবার সকালে হোটেল সি গালে ওঠেন। রবিবার বেলা ১১টার দিকে  লাবণী পয়েন্টে জোয়ারের পানিতে তাদের লাশ ভেসে আসে। পরে লাশ উদ্ধার করেন ট্যুরিস্ট পুলিশ ও সি সেফ লাইফ গার্ডের কর্মীরা।

হোটেল সি গালের সহকারী ফ্রন্ট ডেস্ক ম্যানেজার তারেক আজিজ বলেন,শনিবার সকালে তারা হোটেলে উঠেছিলেন। রবিবার সকাল সাড়ে ১০টার দিকে সমুদ্রে গোসল করতে নেমে নিখোঁজ হন। পরে তাদের লাশ উদ্ধার করা হয়েছে।

ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার রিজিয়নের অতিরিক্ত ডিআইজি আপেল মাহমুদ বলেন, হোটেলের দায়িত্বশীলদের সঙ্গে আমরা কথা বলে জেনেছি, সকাল সাড়ে ১০টার দিকে ওই পর্যটক দম্পতি সৈকতে গোসলে নামেন। এ সময় সমুদ্রে ভাটার টান ছিল। বঙ্গোপসাগরে নিম্নচাপ সৃষ্টির প্রভাবে সাগরও উত্তাল ছিল। গোসলের একপর্যায়ে ঢেউয়ের তোড়ে তারা নিখোঁজ হন। বেলা ১১টার দিকে সৈকত থেকে ভাসমান অবস্থায় এই দম্পতির লাশ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য লাশ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

ডেস্ক রিপোর্ট/জয়-০৯

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত