Sunday, May 19, 2024

বাস চাপায় নারী পুলিশ সদস্য নিহতের ঘটনায় চালক গ্রেফতার

- Advertisement -

সাভার থানাধীন হেমায়েতপুর এলাকায় গত বৃহস্পতিবার (২৩ নভেম্বর) বেপরোয়া গতীর বাস চাপায় নারী পুলিশ সদস্য নিহতের ঘটনায়, পলাতক বাস চালক কামরুল ইসলামকে গ্রেফতার করেছে পিবিআই ঢাকা জেলা।

গ্রেফতারকৃত কামরুল ইসলাম নওগাঁ জেলার মহাদেবপুর থানার মহিষাখাল গ্রামের দায়েম উদ্দিন মণ্ডল এর ছেলে কামরুল হাসান। সোমবার (২৭ নভেম্বর) রাত অনুমান ১২.৩০ ঘটিকার সময় মহাদেবপুর থানার হাজরা পুকুর চান্দাশ এলাকা থেকে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়।পিবিআই ঢাকা জেলা অফিস থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তি থেকে এসব তথ্য জানানো হয়।

নিহত আফসানা

নিহত আফসানা বরিশাল জেলার আব্দুল করিমের মেয়ে। তিনি উত্তরা ১১ ব্যাটলিয়ানের এপিবিএন’র কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন। রাজধানীর উত্তরা থেকে ডিউটি শেষ করে স্বামীর সঙ্গে মোটরসাইকেলযোগে বোনের বাসায় যাওয়ার উদ্দেশে রওনা দেন পুলিশ সদস্য আফসানা আক্তার। পথিমধ্যে হেমায়েতপুর বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছলে সেলফি পরিবহণের একটি দ্রুতগতির বাস পেছন থেকে তাদের মোটরসাইকেলটি ধাক্কা দেয়। এ সময় ওই পুলিশ সদস্য সড়কে ছিটকে পড়লে, বাসটি তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। এ ঘটনায় তার স্বামীও আহত হয়েছেন। বৃহস্পতিবার বিকেল তিনটার দিকে সেলফি পরিবহনের বাস রেজিঃ নং— ঢাকা মেট্রো—হ—১৩—০৯৫০ ধাক্কায় ঢাকা—আরিচা মহাসড়কের আরিচাগামী লেনে হেমায়েতপুরে এ ঘটনা ঘটে। এই ঘটনায় ভিকটিমের মা কহিনুর বেগম বাদী হয়ে সড়ক পরিবহন আইন ২০১৮ এর ৯৮/১০৫ ধারায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেন যার নম্বর ৪৭, তারিখ— ২৩/১১/২০২৩ ইং।

পিবিআই প্রধান অ্যাডিশনাল আইজিপি জনাব বনজ কুমার মজুমদারের তত্ত্বাবধানে এবং পিবিআই ঢাকা জেলার ইউনিট ইনচার্জ পুলিশ সুপার জনাব মোঃ কুদরত—ই—খুদা এর সার্বিক সহযোগিতায় পলাতক আসামী গ্রেফতার করার জন্য সাভার হাইওয়ে থানা পুলিশ এর রিকুইজিশন এর ভিত্তিতে পিবিআই ঢাকা জেলার এসআই মোঃ সালেহ ইমরান বিপিএম—সেবা এর নেতৃত্বে এসআই আনোয়ার হোসেন, এসআই মানিক চন্দ্র সাহা সহ পিবিআই ঢাকার একটি চৌকষ টীম পলাতক বাস চালক কামরুল ইসলামকে মহাদেবপুর থানার হাজরা পুকুর চান্দাশ এলাকা থেকে অভিযান চালিয়ে গ্রেফতার করেন।

ডেস্ক রিপোর্ট/জয়-০৫

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত