Saturday, May 18, 2024

রাজধানীর আদাবর থানা যুবদলের আহ্বায়কসহ গ্রেফতার ৫

- Advertisement -

রাজধানীর মোহাম্মদপুর, আদাবর, ধানমন্ডি ও নিউমার্কেট এলাকায় যানবাহনে অগ্নিসংযোগ, ভাংচুর ও নাশকতার অভিযোগে, আদাবর থানার যুবদলের যুগ্ম আহ্বায়ক মো. রাকিব শেখসহ পাঁচ জনকে গ্রেফতার করেছে র‌্যাব। সংস্থাটি বলছে, গ্রেফতার মো. রাকিব শেখ আটটি মামলার পলাতক আসামি।

রবিবার (১৯ নভেম্বর) রাকিব শেখ কে কেরানীগঞ্জ থেকে গ্রেফতার করা হয় বলে জানান র‌্যাব-২ এর সিনিয়র সহকারী পরিচালক শিহাব করিম। এছাড়া মো. মাসুম (৩২), মো. আলমগীর (৩৮) ও মো. রাসেলকে মোহাম্মদপুর থেকে এবং মো. জাহাঙ্গীর আলম (৫৫) নামে একজনকে কেরানীগঞ্জ থেকে গ্রেফতার করা হয়েছে বলেও জানান তিনি। র‌্যাবের এই কর্মকর্তার দাবি, গত কয়েকদিন ধরে বিএনপি ও বিভিন্ন রাজনৈতিক দলের ডাকা অবরোধ ও হরতালের সময় গ্রেফতারকৃত মো. রাকিব শেখের নেতৃত্বে ও পরিকল্পনায় মোহাম্মদপুর ও আদাবর এলাকায় সহিংসতা ও নাশকতার ঘটনা হচ্ছিল। রাকিবের নেতৃত্বে তার সহযোগীরা মিলে মোহাম্মদপুর থানা এলাকায় সড়ক অবরোধ করে যানবাহন ভাংচুর ও অগ্নি সংযোগের ঘটনা ঘটায় এবং দেশীয় ধারালো অস্ত্রসহ বিভিন্নভাবে হামলা করে সাধারণ মানুষ ও দায়িত্বরত আইন-শৃঙ্খলা বাহিনীদের জখম করে আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটায়।

রাকিব ও তার অনুসারীদের এসব নাশকতা ও সহিংসতার খবর বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত হলে, তিনি গ্রেফতার এড়াতে রাজধানীর বিভিন্ন এলাকায় এবং সর্বশেষ কেরানীগঞ্জ জেলায় আত্মগোপন করেন। আত্মগোপনে থাকাবস্থায় ঢাকা মাওয়া হাইওয়ে আব্দুল্লাহপুর বাস স্ট্যান্ড থেকে তাকে গ্রেফতার হয় বলেও জানান সিহাব করিম।

অনলাইন ডেস্ক/জয়-০৫

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত