Friday, May 17, 2024

বেনাপোলে ১২টি স্বর্ণের বারসহ ৩জন আটক

- Advertisement -

মাসুদ,বেনাপোল: যশোরের বেনাপোল পোর্ট থানার দৌলতপুর সীমান্ত এলাকা থেকে এক কোটি ২৮ লাখ টাকা মূল্যের, এক কেজি ৩৯৯ গ্রাম ওজনের ১২টি স্বর্ণের বার উদ্ধার করা হয়েছে। এ সময় একটি মোটরসাইকেলসহ তিন পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

আটককৃতরা হলো বেনাপোল পোর্ট থানার পুটখালী গ্রামের আনার উদ্দীনের ছেলে মো. আজমীর (২০),আলী কদমের ছেলে মো. জালাল উদ্দিন (৩৭) ও রুহুল আমীনের ছেলে মো. নুরুজ্জামান (৩৮)।

আজ রোববার (১২ নভেম্বর) ভোরে দৌলতপুর সীমান্তে অভিযান চালিয়ে স্বর্ণের চালানসহ তিনজন পাচারকারী আটকের বিষয়টি নিশ্চিত করেছেন খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল খুরশীদ আনোয়ার পিএসসি।

বিজিবির এই কর্মকর্তা জানান, সোনা পাচারের গোপন সংবাদে দৌলতপুর সীমান্তের কৃষ্ণপুর এলাকায় বিজিবির একটি বিশেষ টহলদল অবস্থান নেয়। “এ সময় একটি মোটরসাইকেলে থাকা সন্দেহভাজন ৩ জনকে আটক করা হয়। পরে তাদের শরীর তল্লাশি করে ১২টি স্বর্ণবার পাওয়া যায়। যার ওজন এক কেজি ৩৯৯ গ্রাম এবং বাজার মূল্য প্রায় এক কোটি ২৮ লাখ টাকা।

এ ব্যাপারে আটক তিনজন পাচারকারীর নামে বেনাপোল পোর্ট থানায় মামলা দিয়ে স্বর্ণের চালানটি যশোরের ট্রেজারি শাখায় জমা করা হবে বলে জানান এই বিজিবি কর্মকর্তা।

রাতদিন ডেস্ক/জয়-০৮

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত