Friday, May 17, 2024

রাজধানীতে ১০ মিনিটের ব্যবধানে দুটি বাসে আগুন

- Advertisement -

রাজধানীর গাবতলীতে এবং নটরডেম কলেজের সামনে পৃথক ঘটনায় দুটি যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট কাজ করেছে। শনিবার (১১ নভেম্বর) ফায়ার সার্ভিস থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

রাজধানীতে শনিবার (১১ নভেম্বর) রাতে ১০ মিনিটের ব্যবধানে দুটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিএনপি-জামায়াতের ডাকা চতুর্থ দফার অবরোধের কয়েক ঘণ্টা আগে এ ঘটনা ঘটল।

নটরডেম কলেজ পুলিশ বক্সের সামনে লাল সবুজ পরিবহনের একটি যাত্রীবাহী বাসে রাত ৮টা ২০ মিনিটে আগুন দেওয়া হয়। এরপর ১০ মিনিট পর গাবতলী বাসস্ট্যান্ডের সামনে একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। ওই বাসটি গাবতলী এক্সপ্রেস পরিবহনের (৮ নং) বলে জানা গেছে।

ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার রাশেদ বিন খালিদ অগ্নিসংযোগের বিষয়টি নিশ্চিত করেছে তিনি বলেন, নটরডেম কলেজ পুলিশ বক্সের সামনে বাসে আগুন দেওয়ার খবর পেয়ে সিদ্দিক বাজার ফায়ার স্টেশনের দুটি ইউনিট ঘটনাস্থলে যায়।

এছাড়া গাবতলী এক্সপ্রেস পরিবহনে অগ্নিকাণ্ডের খবর পেয়ে কল্যাণপুর ফায়ার স্টেশন থেকে দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে বলে জানান তিনি।

রাতদিন ডেস্ক/জয়-১৮

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত