Sunday, May 19, 2024

ঝিনাইদহে অস্ত্রসহ এক ব্যক্তি আটক

- Advertisement -

ঝিনাইদহ জেলা গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগজিন ও দুই রাউন্ড গুলিসহ ইজাহার আলী নামের এক অস্ত্রধারীকে আটক করেছে।

সোমবার (৬ নভেম্বর) সকাল ১১টার দিকে সদর উপজেলার দিঘির পাড় গ্রামে তল্লাসী চালিয়ে এ অস্ত্র-ম্যাগজিন ও গুলি উদ্ধার করে। আটককৃত ইজাহার আলী মাগুরা জেলার শালিখা উপজেলার খিলগাতি গ্রামের মৃত লতিফ মোল্লার ছেলে।

পুলিশ সুপার আজিম উল আহসান সংবাদ সম্মেলনে জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে জেলা গোয়েন্দা পুলিশের টিম সদর উপজেলার দিঘির পাড় গ্রামে অবস্থান করে। এমন সংবাদ পেয়ে সন্দেহজনক এক ব্যাক্তিকে জিজ্ঞাসাবাদ ও তার দেহ তল্লাসী চালায়। এ সময় তার কাছ থেকে বিদেশী পিস্তল, একটি ম্যাগজিন ও দুই রাউন্ড গুলি উদ্ধার করে।

পুলিশ সুপার আরও জানান, উদ্ধারকৃত অস্ত্র-গুলি,ম্যাহজিনসহ ইজাহার আলী মোল্লাকে আটক করে গোয়েন্দা পুলিশের কার্যালয়ে নিয়ে আসে। তাকে জিজ্ঞাসাবাদ শেষে অস্ত্র আইনে থানায় মামলা দায়ের শেষে আদালতে পাঠানো হচ্ছে।

পুলিশ সুপার বলেন, এ অস্ত্র নাশকতার কাজে ব্যবহার নাকি বিক্রী করতে এসেছিলো সে বিষয়ে তদন্ত অব্যাহত রয়েছে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও অর্থ ইমরান জাকারিয়া, অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম এন্ড অপস এস এম রাজু আহমেদ, সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মীর আবিদুর রহমান ও গোয়েন্দা পুলিশের ইনচার্জ মোহাম্মদ জুয়েল ইসলাম।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত