Friday, May 3, 2024

স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষে আ’লীগ সরকারের নানামুখী পদক্ষেপ সাতক্ষীরা জনসভায় স্বরাষ্ট্রমন্ত্রী

সাতক্ষীরা প্রতিনিধিঃ বাংলাদেশের আর্থসামাজিক উন্নয়ন, অগ্রযাত্রা ও স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষে বর্তমান আ’লীগ সরকারের নানামুখী পদক্ষেপ প্রশংসিত হয়েছে।
সম্প্রতি সময়ে দক্ষিন-পশ্চিম এশিয়ার মধ্যে বাংলাদেশের উন্নয়ন ও অগ্রযাত্রা বিশ্বের দরবারে প্রশংসিত হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার টেকসই উন্নয়ন মূলক মেঘা প্রকল্প দেশের অগ্রযাত্রাকে করেছে গতিশীল। ডিজিটাল বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশে গড়ার দৃঢ় প্রত্যয় নিয়ে আ’লীগ সরকার প্রান্তিক মানুষের সম্পৃক্ততায় সংযোগ স্থাপনের জন্য কাজ করে যাচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন আছেন ততদিন বাংলাদেশের অগ্রগতি চরতে থাকবে। তিনি ডিজিটাল বাংলাদেশ গড়েছেন এখন স্মার্ট বাংলাদেশ তৈরীর কাজ করে চলেছেন। নারীর ক্ষমতায়ন, সর্ব ক্ষেত্রে কাজের সুবিধা করে দেয়া হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী একজন খাঁটি মুসলমান। তিনি আলেম ওলামাদের ইসলামী রিচার্জ করার জন্য মড়েল মসজিদ করছেন। তিনি কমিউনিটি ক্লিনিক গড়ে স্বাস্থ্য সেবা ১০০ ভাগ নিশ্চিত করছেন। আগামী দিন দেশকে এগিয়ে নিতে নতুন পরিকল্পনা আছে তার। সাতক্ষীরার উন্নয়ন যা দেখছেন তার চেয়ে আগামী দিনে আরো উন্নয়ন হবে। আসুন আমরা দেশকে এগিয়ে নিতে আ’লীগে ভোট দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেশকে এগিয়ে নিতে সহয়তা করি।
শনিবার (২৩ সেপ্টেম্বর) সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলার নলতা কলেজ মাঠে বিকাল ৩ ঘটিকায় নলতা ইউনিয়ন আ’লীগের আয়োজনে বিশাল সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী আলহাজ্ব আসাদুজ্জামান খান কামাল (এমপি) এ কথা গুলো বলেন।
এ সময় সাবেক স্বাস্থ্যমন্ত্রী, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের সাংসদীয় স্থায়ী কমিটির সভাপতি অধ্যাপক ডাঃ আ.ফ.ম রুহুল হক (এমপি), বলেন, সাতক্ষীরার মানুষ চায় দেশ উন্নত হোক তাদের জীবন মানের উন্নয়ন ঘটুক। এখানকার মানুষের কর্ম সংস্থান সৃষ্টি হোক, দুর হোক বেকারত্ব। কোন নৈরাজ্য বা সুবিধাবাদী শ্রেণী গোষ্ঠী দ্বারা নির্যাতিত হতে চায় না। তিনি আরো বলেন, বঙ্গবন্ধু না থাকলে বাংলাদেশ হত না। আমরা দেশ পেয়েছি স্বাধীনতা পেয়েছি। দেশে উন্নয়ন হচ্ছে যা নজর কাড়ার মত। আমাদের সাতক্ষীরা জামাতের নৈরাজ্যের ঘাটি ছিলো এখন আমরা এখানে শান্তি প্রতিষ্ঠা করতে পেরেছি। এখানে সন্তাসীদের কোন স্থান নেই। সাতক্ষীরার ঘাঁটি আ’লীগের ঘাঁটি। মাননীয় প্রধানমন্ত্রীকে আবারও নৌকা মার্কায় ভোট দিবেন তার অসমাপ্ত কাজকে সমাপ্ত করার জন্য। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন আছেন ততদিন বাংলাদেশের অগ্রগতি চলতে থাকবে। তিনি ডিজিটাল বাংলাদেশ গড়েছেন এখন স্মার্ট বাংলাদেশ তৈরীর কাজ করে চলেছেন।
জনসভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা-০২ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, সাতক্ষীরা-০৪ আসনের সংসদ সদস্য এসএম জগলুল হায়দার (এমপি), সাতক্ষীরা জেলা আ’লীগের সভাপতি প্রাক্তন সংসদ সদস্য আলহাজ্ব এ.কে ফজলুল হক, সহ-সভাপতি ও দৈনিক কালের চিত্র পত্রিকার সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ, জেলা আ’লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম, কলারোয়া উপজেলা আ’লীগের সভাপতি ফিরোজ আহমেদ স্বপন, কালিগঞ্জ উপজেলা চেয়ারম্যান সাঈদ মেহেদী, শ্যামনগর উপজেলা চেয়ারম্যান আতাউল হক দোলন, জেলা যুুুুবলীগের সভাপতি মিজানুর রহমান সহ অন্যান্য অতিথিবৃন্দ প্রমুখ।
সমবেশে সভাপতিত্ব করেন নলতা ইউনিয়ন আ’লীগের সভাপতি আনিছুর জামান খোকন‌। নলতা ইউনিয়ন আ’লীগের আয়োজনে উন্নয়ন,অগ্রযাত্রা ও স্মার্ট বাংলাদেশ গড়ার সমাবেশে স্থানীয় আ’লীগ নেতা কর্মী, উপজেলা, জেলা পর্যায়ে আ’লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। প্রাকৃতিক দুর্যোগ ভারী বৃষ্টি উপেক্ষা করে লক্ষাধিক মানুষের সমাবেশ সাধারন মানুষের নজর কেড়েছে।
সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন কালিগঞ্জ উপজেলা আলীগের সাধারণ সম্পাদক ও তারালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইনামুল হোসেন (ছোট)।
আর কে-০৮
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত