Monday, May 20, 2024

ডুমুরিয়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

খুলনার ডুমুরিয়ায় ট্রাক মোটরসাইকেল সংঘর্ষে ঘটনাস্থলেই স্বপন দাশ (৪৫) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। নিহত স্বপন সাতক্ষীরার পাটকেলঘাটা এলকার তৈলকুপি এলাকার কালীপদ দাশের ছেলে।
বুধবার (৩০ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার রঘুনাথপুরের মধুগ্রাম এলাকায় ঘটনাটি ঘটেছে।
একই ঘটনায় অপর দুই মোটরসাইকেল আরোহী মিঠাবাড়ি এলাকার মুজিবুর সরদারের ছেলে মোঃ হাবিবুর রহমান (৪৫ ) ও পাটকেলঘাটার তৈলকূপী এলাকার মৃত আনার মল্লিকের ছেলে নূর ইসলাম মল্লিক খোকা নামের দু’ জন আহত হয়েছেন।
পুলিশ ও স্থানীয়সূত্রে জানাযায়, চুকনগর থেকে ছেড়ে আসা দৌলতপুরগামী (যশোর-ট-১১১৫২২) নম্বরের ট্র্যাকটি উপজেলার মধুগ্রাম এলাকায় পৌছালে অতিরিক্ত গতির কারণে নিয়ন্তণ হারিয়ে
সামনে থাকা (সাতক্ষীরা-হ- ১১৯১৬৮) নম্বরের মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী স্বপন দাশের মৃত্যু হয়। এসময় স্থানীয়রা আহত অপর দু আরোহীদের উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে নিয়ে যান।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ডুমুরিয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) সেখ কনি মিয়া জানান, ঘটনায় আহত দু’ মোটরসাইকেল আরোহী প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন। ট্রাকেট ড্রাইভার ও হেলপার পালিয়ে গেলেও ঘাতক ট্রাক ও দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি রঘুনাথপুর পুলিশ তদন্ত কেন্দ্রের হেফাজতে রয়েছে। লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত শেষে ময়নাতদন্তর জন্য মর্গে পাঠানো হয়েছে।
অনলাইন ডেস্ক/ জয়_০৯
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত