Saturday, May 18, 2024

‘২১ ও ১৫ আগস্টে শেখ পরিবারকে নিশ্চিহ্ন করার পরিকল্পনা করেছিল বিএনপি-জামাত’

- Advertisement -

এ্যান্টনি দাস অপু ||

বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শরিফ আশরাফ আলী বলেছেন, ২১শে আগস্ট ও ১৫ আগস্টে শেখ পরিবারকে নিশ্চিহ্ন করে দেওয়ার পরিকল্পনা করেছিল তৎকালীন বিএনপি জামাতের চার দলীয় জোট সরকার। তবে তাদের এ পরিকল্পনা পুরোপুরি সফল হয়নি।

সোমবার (২১ আগস্ট) বিকেলে মণিরামপুরের নেংগুড়াহাট ফাজিল মাদ্রাসা মাঠে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও ২১ শে আগস্ট গ্রেনেড হামলা দিবস উপলক্ষে শোক সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

কৃষক লীগের কেন্দ্রীয় এ নেতা বলেন, আগামী সংসদ নির্বাচনে সৎ এবং যে সকল নেতাকর্মীরা মানুষের টাকা আত্মসাৎ করেনি, যারা গরীবের বন্ধু তাদেরকে দলীয় মনোনয়ন দিবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমরা আশা করি এবারের জাতীয় নির্বাচনে আমরা উপযোগী প্রার্থীদের পাবো। প্রধানমন্ত্রী যাকে মনোনয়ন দিবেন তার পক্ষে কাজ করে প্রধানমন্ত্রীর হাতকে আমরা শক্তিশালী করবো।

কৃষকলীগের আয়োজনে আলোচনা সভায় উপজেলা কৃষকলীগের সভাপতি আবুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন। বিশেষ বক্তা ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য ও জেলা কৃষকলীগের সহ-সভাপতি এস এম ইয়াকুব আলী। বিশেষ অতিথি ছিলেন কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল ইসলাম বাদশা, বেসরকারী সংস্থা বিষয়ক সম্পাদক মিরুল ইসলাম, যশোর জেলা কৃষকলীগের সভাপতি এ্যাড. শামসুর রহমান, সাধারণ সম্পাদক এ্যাড. মোশাররফ হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমা খানম, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক জি এম মজিদ ও টুঙ্গিপাড়া উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আসলাম সরদার। শোক সভা শেষে ১৫ই ও ২১ শে আগষ্টে নিহত বঙ্গবন্ধু ও তার পরিবার সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

পরে অতিথিবৃন্দ বৃক্ষরোপন করেন,  কৃষকের মাঝে বিভিন্ন প্রজাতির গাছের চারা এবং ডেঙ্গু প্রতিরোধে মশারী বিতরণ করেন।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত