Saturday, May 18, 2024

যশোরে সফটটেক এর ফ্রি সেমিনার অনুষ্ঠিত

- Advertisement -

নিজস্ব প্রতিবেদকঃ যশোর শেখ হাসিনা সফটওয়্যার টেকনোলজি পার্কে ‘সফটটেক’ নামক একটি আইটি কোম্পানির ফ্রিল্যান্সিং বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার (১৮আগষ্ট) বিকেলে আইটি পার্কের অডিটোরিয়ামে এ সেমিনার অনুষ্ঠিত হয়। সেমিনারে শতাধিক শিক্ষার্থী ও অভিভাবকেরা অংশগ্রহণ করেন।

সেমিনারের সভাপতি ও সফটটেক কোম্পানির চেয়ারম্যান এখতিয়ার উদ্দিন মুন্না বলেন, বিগত সাত বছর ধরে ‘ সফটটেক আইটি কোম্পানি সার্ভিস দিয়ে যাচ্ছে। সফটটেক হলো একটি আইটি সেবা প্রদানকারী একটি প্রতিষ্ঠান। এখানে শিক্ষার্থীদের ওয়েব ডিজাইন, গ্রাফিক্স ডিজাইন, প্রফেশনাল এনিমেশন, প্রফেশনাল ফ্রিল্যান্সিং শেখানো হয়। আমাদের কোম্পানির উদ্দেশ্য দেশের বেকারত্ব দূট করার পাশাপাশি, একজন ফ্রিল্যান্সারকে আনলিমিটেড ইনকামের আওতায় নিয়ে আসা। বর্তমানে প্রতিষ্ঠানটি টেক লার্নিংয়ের মাধ্যমে আইটি সেবা দিয়ে যাচ্ছে। পাশাপাশি চালু করেছে ‘ফুড পাই’ নামে একটি খাবারের হোম ডেলিভারি সার্ভিস।

সেমিনারে আরও উপস্থিত ছিলেন, কোম্পানির একাডেকিম কাউন্সিলর শাহারুল শাকিল, হেড অব মার্কেটিং তানজির আলম জীবন, মেন্টর শেখ তাজ, সাংবাদিক ওবায়দুল ইসলাম অভি, বিশিষ্ট ব্যবসায়ী মোল্লা ওবায়দুর রহমান প্রমুখ।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত