Saturday, May 18, 2024

বেনাপোল মহাসড়কে শতবর্ষী গাছের ডাল ভেঙে নিহত ২

- Advertisement -

নিজস্ব প্রতিবেদকঃ যশোর-বেনাপোল মহাসড়কে শতবর্ষী মরা গাছের ডাল ভেঙ্গে চাপা পড়ে দুইজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৮ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে ঝিকরগাছা উপজেলায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- যশোর সদর উপজেলার উপশহর ডি ব্লকের লিয়াকত আলীর ছেলে মো. সালাউদ্দিন (৪৫) ও বেনাপোলের বড় আঁচড়া গ্রামের মুনছুর আলীর ছেলে শিমুল হোসেন (৩৫)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে একটি কাভার্ডভ্যান বেনাপোল থেকে যশোরের দিকে যাচ্ছিলো। কাভার্ড ভ্যানটি যশোর-বেনাপোল মহাসড়কের বেনেয়ালী ব্র্যাক অফিসের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বেনাপোলগামী যাত্রীবাহী বাসকে সাইড দিতে গিয়ে রাস্তার পাশে শতবর্ষী মরা কড়ই গাছে ধাক্কা দেয়। কাভার্ড ভ্যানের ধাক্কায় মরা কড়ই গাছের উপরের অংশ ভেঙ্গে যাত্রীবাহী বাসের ছাদের ওপর পড়লে ছাদে থাকা যাত্রী সালাউদ্দিন ঘটনাস্থলে নিহত হন। গুরুতর আহত হন শিমুল হোসেন। তাকে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এদিকে, দুর্ঘটনার পর সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। ফলে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে ঝিকরগাছা থানা পুলিশ, হাইওয়ে পুলিশ ও ঝিকরগাছা ফায়ার সার্ভিস টিম উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

ঝিকরগাছা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন ভক্ত জানান, দুর্ঘটনার পরপরই ঝিকরগাছা থানা পুলিশ, হাইওয়ে পুলিশ ও ঝিকরগাছা ফায়ার সার্ভিস টিম ঘটনাস্থলে হাজির হয়। মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। পরে সড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত