Saturday, May 18, 2024

নড়াইলে স্বর্ণ প্রতারণার ঘটনায় তিন ব্যক্তি গ্রেফতার

নড়াইল প্রতিনিধিঃ নড়াইলে স্বর্ণালংকার মেরামতের নামে প্রতারণার ঘটনায় তিন ব্যক্তিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। ডিবি পুলিশের একটি দল যশোর ও গোপালগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তিন জনকে গ্রেফতার করে।
গ্রেফতার হওয়া ব্যক্তিরা হলেন- জামালপুর জেলার মাদারগঞ্জ থানার দক্ষিণ গাবের গ্রামের হযরত আলীর ছেলে মোঃ আলম মিয়া (৩৭), মোঃ আমিনুল ইসলামের ছেলে সাদ্দাম হোসেন (৩৩) ও মোঃ হামেদ হোসেনের ছেলে বাবু হোসেন (২৫)।
জেলা গোয়েন্দা পুলিশ জানায়, গত শনিবার (২০ মে) নড়াইল সদর উপজেলার সলুয়া গ্রামের মেহেদি হাসান রানা (২৯) নামের এক ব্যক্তির বাড়িতে স্বর্ণালংকার মেরামতের নামে প্রতারণার ঘটনা ঘটে। ঐদিন অজ্ঞাতনামা এক ব্যক্তি স্বর্ণালংকার মেরামতের নামে তাদের বাড়িতে প্রবেশ করেন। তারপর মেহেদির মায়ের স্বর্ণের একটি চেইন মেরামত করতে গিয়ে ভেঙ্গে টুকরো করে ফেলেন তিনি। ওই ব্যক্তি চেইনের টুকরো একটা দলায় পরিণত করে দেয় এবং পরের দিন চেইনটি তৈরি করে দেওয়ার কথা বলে একটি মোবাইল নাম্বার দিয়ে চলে যান। পরে তার সাথে যোগাযোগের চেষ্টা করেও মেহেদির পরিবার ব্যর্থ হয়। তারা স্থানীয় স্বর্ণকারের নিকট গিয়ে জানতে পারেন তাদের নিকট থাকা স্বর্ণ বলে ওই ব্যক্তির দেয়া দলাটি স্বর্ণের নয়।
গত বৃহস্পতিবার (২৫ মে) মেহেদি ঘটনার বর্ণনা উল্লেখ করে নড়াইল সদর থানায় অজ্ঞাতনামা ব্যক্তিদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।
ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুল ইসলাম জানান,নড়াইলের সুযোগ্য পুলিশ সুপার মোসা: সাদিরা খাতুনের নির্দেশে ডিবি পুলিশের একটি দল বৃহস্পতিবার রাতে যশোর ও গোপালগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে প্রতারক চক্রের ৩ সদস্যকে গ্রেফতার ও প্রতারণার সামগ্রী উদ্ধার করতে সক্ষম হয়।
আর কে-০৩
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত