Thursday, May 16, 2024

শার্শায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

- Advertisement -

নিজস্ব প্রতিনিধিঃ যশোরের শার্শায় মোটরসাইকেল সিএনজি মুখোমুখি সংঘর্ষে ইকবাল হোসেন (৪২) নামে একজনের মৃত‍্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন নিহতের বড় ভাই মনিরুজ্জামান(৪৫)। নিহত ইকবাল শার্শার ডিহি ইউনিয়নের ১নং ওয়ার্ডের গোকর্ণ গ্রামের মিজানুর রহমানের ছেলে।

দূর্ঘটনাটি ঘটেছে আজ রবিবার(২৩ এপ্রিল) সকাল ৯ টার সময় উপজেলার গোড়পাড়া বিশ্বাস বাড়ী শাহজান বিশ্বাসের বাড়ির সামনে।

নিতের পরিবার সূত্রে জানা যায়, ঈদের ছুটিতে নীজ বাড়িতে বেড়াতে আসেন ইকবাল। ছুটি সীমিত হওয়ায় নীজ কর্মস্থলে যাওয়ার জন্য বড় ভাইয়ের সাথে মোটরসাইকেল যোগে কাউন্টারে যাচ্ছিলেন।

প্রতিমধ্যে গোড়পাড়া বিশ্বাস বাড়ীর সামনে পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষ হলে দুই ভাই গুরুতর আহত হলে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ইকবালকে মৃত ঘোষণা করেন।

নিহত ইকবাল হোসেন এর বড় ভাই মনিরুজ্জামান বলেন, ঈদের ছুটি শেষে ছোট ভাই ঢাকাতে ফিরে যাচ্ছিলো। কর্মস্থলে আর ফেরা হলো না তার। একেবারে সকলে ছেড়ে না ফেরার দেশে চলে গেলো।

শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক লক্ষিনদর বলেন, সড়ক দুর্ঘটনায় আহত দুইজনকে নিয়ে আসার সময় প্রতিমধ্যে ইকবাল হোসেন নামে এক জনের মৃত্যু হয়। মনিরুজ্জামান নামে অপর একজনকে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে।

এমএইচ-০৪

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত