Sunday, May 19, 2024

প্রথম আলোর নিবন্ধন বাতিলের দাবিতে মাগুরায় শিক্ষার্থীদের মানববন্ধন

মাগুরা প্রতিনিধিঃ মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে দৈনিক প্রথম আলোর বিতর্কিত সংবাদ পরিবেশনের জেরে সম্পাদক মতিউর রহমানকে গ্রেফতার করার পাশাপাশি পত্রিকার নিবন্ধন বাতিলের দাবিতে মাগুরায় মানববন্ধন হয়েছে।
মঙ্গলবার (৪ এপ্রিল) দুপুরে মাগুরা আদর্শ কলেজের সামনে সাধারণ ছাত্রছাত্রীদের ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। প্রথম আলোর উদ্দেশ্যমূলক সংবাদ প্রচারের জন্য দেশের ভাবমূর্তি নষ্ট হয়েছে জানিয়ে বক্তারা এর তীব্র নিন্দা জানান। সেই সঙ্গে মানববন্ধন থেকে প্রথম আলো পত্রিকার নিবন্ধন বাতিলের পাশাপাশি সম্পাদকের গ্রেফতারের দাবি তোলা হয়।
আদর্শ কলেজ ছাত্রলীগের সভাপতি নাজমুল হোসাইন বলেন, ‘সাধারণ শিক্ষার্থীরা প্রথম আলোর নিবন্ধন বাতিল চেয়ে মানবন্ধন করছে। আমরা কলেক শাখা ছাত্রলীগও তাদের সাথে সংহতি জানিয়ে মানববন্ধনে অংশ নিয়েছি।
প্রথম আলো পত্রিকার নিবন্ধন বাতিলের পাশাপাশি সম্পাদক মতিউর রহমানের গ্রেফতারের দাবি জানায়। কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৌরভ মোল্লা বলেন,মহান স্বাধীনতা দিবসে কটুক্তি, হলুদ সাংবাদিকতা এবং চাইল্ড এক্সপ্লোয়টেশন’ এর অপরাধে প্রথম আলো পত্রিকার সম্পাদক মতিউর রহমানকে গ্রেফতার ও প্রথম আলোর নিবন্ধন বাতিলের দাবি জানায়।
স্বাধীনতার নামে তথ্যসন্ত্রাস আমরা মেনে নেব না। অপসাংবাদিকতার বিরুদ্ধে আমাদের স্পষ্ট অবস্থান। প্রথম আলো দেশের স্বাধীনতা নিয়ে ষড়যন্ত্র করছে।তাই সাধারণ শিক্ষার্থীরা আন্দোলন করছে, আর তাদের এই আন্দোলনের প্রতি ছাত্রলীগের সংহতি রয়েছে।
আর কে-০৪
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত