Thursday, May 16, 2024

যশোর-ঝিনাইদহ মহা সড়কে ঝরে গেল স্বামী-স্ত্রীর প্রাণ

- Advertisement -

নিজস্ব প্রতিবেদকঃ ঝিনাইদহের কালীগঞ্জে স্যালোইঞ্জিন চালিত ভ্যানের সাথে মাছ বোঝাই পিকআপ ভ্যানের ধাক্কায় স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছে ভ্যান চালকসহ ভ্যানে থাকা আরো দুই জন।

মঙ্গলবার (২৮ মার্চ) সকাল ৬টার ঝিনাইদহ-যশোর মহাসড়কের মোবারকগঞ্জ চিনিকলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ঝিনাইদহ সদরের বিষয়খালী গ্রামের ছাবদার আলী ও তার স্ত্রী পারভীনা বেগম। এ ঘটনায় আহত তাদের মেয়ে সাথী খাতুন, ভ্যানচালক আব্দুল করিম ও অপর এক শিশুকে উপজেলা স্বাস্থ কমপ্লেক্স এ ভর্তি করা হয়েছে।

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক ইকবাল কবির জানান, সকালে ফজরের নামায পড়ে ভ্যানযোগে মেয়েকে যশোরে ডাক্তার দেখানোর উদ্দেশ্যে ছাবদার আলী তার পরিবারের সদস্যদের নিয়ে রওনা দেয়। পথিমধ্যে কালীগঞ্জের মোবারকগঞ্জ চিনিকলের সামনে পৌঁছালে পিছনের দিক থেকে আসা মাছ বোঝাই পিকআপ ভ্যান তাদের ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যায় পারভীনা খাতুন। এসময় কালীগঞ্জ ফায়ার সার্ভিস কর্মীদের সহযো গীতায় গুরুতর আহত অবস্থায় তার স্বামী ছাবদার আলী, মেয়ে সাথী খাতুন, নাতী ছেলে ও
ভ্যান চালক আব্দুল করি ম কে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তিকরা হয়। এদের মধ্যে ছাবদার আলীর শারীরিক অবস্থার অবনতি হলে যশোর ২৫০ শয্যা হাসপাতালে নেয়ার পথেই তার মৃত্যু হয়।

এমএইচ-০১

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত